শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

লকডাউনে প্রকৃতির মাঝেই শান্তি খুঁজে পেয়েছেন জয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ মে, ২০২১, ৩:০৪ পিএম

করোনা পরিস্থিতিতে লকডাউন চলছে দেশ জুড়ে। আর নিজের বাড়িতেই ঘরবন্দি রয়েছেন দুই বাংলাতেই জনপ্রিয়তায় শীর্ষস্থান দখল করা অভিনেত্রী জয়া আহসান। কিন্তু সোশ্যাল মিডিয়ায় অবাধ যাতায়াত জয়ার। এপার-ওপার দুই বাংলা মিলিয়ে তার গুণমুগ্ধ ভক্তের সংখ্যা নেহাত কম নয়। সোশ্যাল মিডিয়ায় নিয়মিত নতুন বা পুরনো ছবি শেয়ার করে তিনি মুগ্ধ করেন ভক্তদের।

সোমবার বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে তাকে দেখা গেল হালকা তাতের শাড়ি পরনে। সঙ্গে মানানসই গয়না। কখনও বা বাগানে আনমনে তাকিয়ে রয়েছেন তিনি। আবার কখনও বা উৎফুল্ল চিত্তে ধরা দিলেন জয়া। নেপথ্য, গোলাপি রঙের ফুল এক অন্যমাত্রাই যোগ করেছে ছবিতে। যা মন কেড়েছে নেটজনতার। আর তাতেই কিনা হেঁয়ালি ক্যাপশন জুড়েছেন জয়া আহসান। লিখেছেন, “তুমি চাইলে হতে পারতে আমার বাগানের পাতাবিহীন গাছ, ভর্তি ফুলের মেজেন্ডা বাগানবিলাস…”

কার উদ্দেশে পাতাবিহীন গাছ হওয়ার বার্তা দিলেন জয়া? নেটজনতার একাংশ সেই প্রশ্নই ছুঁড়ে দিয়েছেন অভিনেত্রীর উদ্দেশে। তবে জয়ার এই ছবিতে বিরুপ মন্তব্য করে বসলেন বেশ কিছু নেটিজেন। অনেকেই মন্তব্য করলেন, 'আপনি বুড়ি হয়ে গিয়েছেন।'

জয়া অবশ্য এই সমস্ত কথা বা প্রশ্নের কোনও প্রত্যুত্তর করেননি। বাগানবিলাস নিয়েই খুশি রয়েছেন তিনি। তার বয়স নিয়ে অনেকেরই বেশ কৌতূহল রয়েছে। সবার মতেই বয়সের তুলনায় তরুণী বলেই মনে হয় জয়াকে। তবে এই ছবির কমেন্টবক্স ভাসল 'বুড়ি' সম্বোধনেই।

লকডাউনে গৃহবন্দী, তবে থেমে থাকেনি শিল্পীসত্ত্বা। কিছুদিন আগেই খুব অল্প সময়ে দিন কয়েকের মধ্যেই একটা শর্টফিল্ম বানিয়ে ফেলেছেন বাংলাদেশি পরিচালকের হাত ধরে। এবার কখনও বা কলম ধরছেন ইজরায়েল-প্যালেস্টাইন সংঘর্ষ নিয়ে। কখনও তার লেখনীতে ফুটে উঠছে মানবতার কথা, আবার কখনও বা দেশের মহিলা সাংবাদিককে হেনস্তার বিরুদ্ধে প্রতিবাদ ছুঁড়ে দিয়েছেন শব্দরাজির মাধ্যমে। জয়া আহসানের প্রতিবাদী সত্ত্বা তো বটেই, রূপে-গুণেও মুগ্ধ ভক্তরা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন