শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রত্যেক পেশার মানুষকে সমান সুযোগ দিচ্ছেন - এমপি শাওন

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুন, ২০২১, ৬:২৭ পিএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রত্যেক পেশার মানুষকে সমান সুযোগ দিচ্ছেন। ভোলার লালমোহন উপজেলা প্রশাসনের আয়োজনে ঘূর্ণিঝড় ইয়াসের প্রভাবে ক্ষতিগ্রস্ত ক্ষুদ্র নৃগোষ্ঠী ও দলিত জনসাধারণের মধ্যে ত্রাণ বিতরণ কালে এসব কথা বলে এমপি শাওন। ২ জুন বুধবার বেলা ১১টায় লালমোহন উপজেলা পরিষদের হলরুমে ত্রাণ বিতরণ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। লালমোহন উপজেলা নির্বাহী অফিসার আল নোমান এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন।

তিনি বলেন, দেশকে উন্নয়নের অগ্রযাত্রায় নিয়ে যেতে হলে কোন সম্প্রদায়কে বাদ দেয়া যাবে না। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের প্রত্যেকটি পেশার মানুষের সমান সুযোগ দিচ্ছেন। প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় আজকে ক্ষুদ্র নৃগোষ্ঠী ও দলিত জনসাধারণের মধ্যে ত্রাণ বিতরণ করা হচ্ছে। “গ্রাম হবে শহর” প্রধানমন্ত্রীর এই শ্লোগানকে বাস্তবায়ন করার জন্য গ্রাম অঞ্চলের সকল ক্ষেত্রে উন্নয়নের কাজ করা হচ্ছে। রাস্তাঘাট, স্কুল কলেজ, বিদ্যুৎ, পানি, নদী ভাঙ্গন রোধে ব্লক ফেলাসহ সবধরনের কাজ করা হয়েছে। বর্তমান সরকার গ্রামের মানুষদের শহরের সকল ধরনের সুযোগ সুবিধা প্রদান করার জন্য কাজ করে যাচ্ছে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান মাছুমা বেগম ও আবুল হাসান রিমন, থানা অফিসার ইনচার্জ মাকসুদুর রহমান মুরাদ প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন