রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

রহস্যঘেরা ওয়েব সিরিজ ‘মরীচিকা’র ট্রেলার প্রকাশ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ জুন, ২০২১, ১:৩৫ পিএম

ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকির প্রতীক্ষিত অরিজিনাল ওয়েব সিরিজ মরীচিকার ট্রেলার প্রকাশ পেয়েছে। বুধবার (২ জুন) প্ল্যাটফর্মটির ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে এটি প্রকাশ করা হয়। সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সিরিজটি ঈদুল আযহায় চরকি’র উদ্বোধনী দিনে মুক্তি পেতে পারে। ট্রেলারেও বিষয়টি উল্লেখ করা হয়েছে। শিহাব শাহীন পরিচালিত এই ওয়েব সিরিজের চিত্রনাট্যও লিখেছেন নির্মাতা নিজে।

ট্রেলারটি মুক্তি নিয়ে নির্মাতা শিহাব শাহীন বলেন, ‘‘মরীচিকার ট্রেলার রিলিজ প্রসঙ্গে সেই ফিল্মি ডায়লগটাই আমি বলতে চাই ‘এটা তো শুধু ট্রেলার, সিনেমা এখনো বাকি!’ দর্শক ট্রেলারে পুরো সিরিজের একটা ঝলক দেখতে পেয়েছেন মাত্র। পুরো সিরিজ তাদের জন্য অনেক অনেক থ্রিল, ড্রামা আর সাসপেন্স নিয়ে অপেক্ষা করছে।’’

প্রায় দুই মিনিট ব্যাপ্তির ট্রেলারটিতে দেখা গেছে ভিলেনরূপী নিশো, পুলিশ বেশে সিয়াম ও মডেল চরিত্রের মাহিকে। এতোদিন অভিনেতা জোভানের চরিত্রটি আড়ালে থাকলেও ট্রেলারে সামনে এসেছেন তিনি।

জানা যায়, সিরিজটির গল্প এক তরুণ মডেলের হত্যার তদন্ত নিয়ে। হঠাৎ একদিন এক ব্রিজের নিচ থেকে পাওয়া যায় সেই মডেলের লাশ। আর এর পরই হত্যাকাণ্ডের রহস্য উন্মোচনে নামে পুলিশ অফিসার শাকিল।

মঙ্গলবার (১ জুন) সিরিজের গুরুত্বপূর্ণ ৪ চরিত্রকে নিয়ে ৪টি পোস্টার প্রকাশ করা হয়। আলোচনা মূলত তখন থেকেই শুরু, তখন থেকেই বাড়তে থাকে ‘মরীচিকা’ নিয়ে দর্শকের কৌতুহল ও আগ্রহ। বড় বাজেটের তারকাবহুল এই সিরিজ নিয়ে চরকির প্রত্যাশা অনেক। তাই প্ল্যাটফর্মটির কর্তৃপক্ষ এটি একটি বড় উৎসবে মুক্তি দেয়ার পরিকল্পনা করছে।

ট্রেলার মুক্তি প্রসঙ্গে চরকির প্রধান পরিচালন কর্মকর্তা ও নির্মাতা রেদওয়ান রনি বলেন, ‘দর্শক যেমন চরকির অপেক্ষা করছেন, চরকিও অপেক্ষা করছে বড় পরিসরে আপনাদের সামনে ফিল্ম, ফান, ফুর্তি নিয়ে হাজির হওয়ার জন্য। তাই আমাদের যাত্রার শুরুটাও আমরা করতে চাই উৎসবের মধ্য দিয়ে।’

শিহাব শাহীন পরিচালিত ওয়েব সিরিজ মরীচিকার শুটিং শুরু হয় গত বছর। চরকির তারকাবহুল এই প্রযোজনায় অভিনয় করেছেন সিয়াম আহমেদ, আফরান নিশো, মাহিয়া মাহি ও জোভানের মতো তারকারা। আরও আছে নাজনীন চুমকি, শিমুল খান, আবদুল্লাহ রানাসহ অনেকে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন