শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বস্তুনিষ্ঠ সংবাদ ইনকিলাবকে জনপ্রিয় করেছে

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুন, ২০২১, ১২:১৩ এএম

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দৈনিক ইনকিলাবের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক বাণী দিয়েছেন। ৩৬ বছরে পদার্পণ উপলক্ষে তিনি পত্রিকার সম্পাদক, কর্মরত সাংবাদিক ও অন্যান্য কর্মকর্তা কর্মচারীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান। বিএনপি মহাসচিব বাণীতে বলেন, দেশের দুঃসময় ও গণমাধ্যমের চরম সঙ্কটকালে দৈনিক ইনকিলাব ৩৬ বছরে পদার্পণ করেছে। এটি অবশ্যই আনন্দের বিষয়। দৈনিক ইনকিলাব বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব ও গণতন্ত্রের পক্ষে সর্বদা সোচ্চার। জনগণের অধিকার আদায়ের সংগ্রামের সঙ্গে সব সময় এ পত্রিকাটি একাত্ম ছিল। প্রতিষ্ঠার পর তথ্যবহুল বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন এবং নির্ভীক সাংবাদিকতা দৈনিক ইনকিলাবকে অতি অল্প সময়ে জনপ্রিয় সংবাদপত্রে পরিণত করে।

তিনি বলেন, বর্তমানে বাংলাদেশে মত প্রকাশের কোন স্বাধীনতা নেই। গণমাধ্যম নানাভাবে আক্রমণের শিকার হচ্ছে। সাংবাদিকদের নৃশংসভাবে হত্যা করা হচ্ছে। চালানো হচ্ছে নিপীড়ন নির্যাতন। যে কাউকে যে কোন সময় গ্রেফতার করে নিয়ে যাওয়া হচ্ছে। গত এক বছরে ৪২ জন সাংবাদিককে হত্যা করা হয়েছে। এই দুঃসময়ে ইনকিলাব সাহসের সাথে সরকারের দুর্নীতি এবং দুঃশাসনের কথা জনগণের সামনে প্রকাশ করছে- সে জন্য ধন্যবাদ জানাই।

তিনি বলেন, এই দেশের ধর্মীয় স্বাধীনতায় বিশ্বাসী মানুষদের কথা ইনকিলাব নির্দ্বিধায় তুলে ধরছে। বিশেষ করে, দেশের জনগণের নিজস্ব কৃষ্টি ও সংস্কৃতি বিকাশে ইনকিলাব বলিষ্ঠ ভূমিকা পালন করছে। ইনকিলাব তার ঐতিহ্য বজায় রেখে বাংলাদেশের গণতন্ত্র পুনরুদ্ধারের যে লড়াই ও সংগ্রাম, তাতে ইতিবাচক ভূমিকা পালন করবে বলে আমি বিশ্বাস করি। ইনকিলাব দীর্ঘজীবী হোক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (8)
সোয়েব আহমেদ ৪ জুন, ২০২১, ২:৩৯ এএম says : 0
দৈনিক ইনকিলাব নিরেপক্ষ ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে নজির স্থাপন করেছে। ইসলামী শিক্ষা ও মূল্যবোধের প্রচার-প্রসারে তার অবদান অবিস্মরণীয়। ইনকিলাব দীর্ঘজীবী হোক।
Total Reply(0)
মুক্তিকামী জনতা ৪ জুন, ২০২১, ২:৪০ এএম says : 0
সৎ, বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সাংবাদিকতার প্রতীক দৈনিক ইনকিলাব। অন্যান্য মিডিয়ার অনুকরণ করার মতো একটা মিডিয়া। শুভ কামনা রইলো আপনাদের জন্য।
Total Reply(0)
কামরুল ইসলাম ৪ জুন, ২০২১, ২:৪১ এএম says : 0
ইনকিলাব জন্মলগ্ন থেকে পাঠক মহলে সমাদৃত হয়েছে। শুরু থেকে এ পর্যন্ত দৈনিক ইনকিলাব বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে ঐতিহ্য সৃষ্টি করেছে। ইনকিলাবের সাফল্য ও দীর্ঘ পথচলা কামনা করছি।
Total Reply(0)
তোফাজ্জল হোসেন ৪ জুন, ২০২১, ২:৪২ এএম says : 0
মির্জা ফখরুল ইসলামের সাথে আমিও মনে করি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য সারাদেশে ইনকিলাবের ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। ৩৫তম বর্ষপূর্তি তে ইনকিলাব পরিবারের সবার জন্য ভালোবাসা ও অভিনন্দন।
Total Reply(0)
হাদী উজ্জামান ৪ জুন, ২০২১, ২:৪৩ এএম says : 0
প্রতিষ্ঠালগ্ন থেকে দৈনিক ইনকিলাব বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের সাথে সাথে ইসলামের প্রচার-প্রসারে বলিষ্ঠ ভূমিকা পালন করে যাচ্ছে। দৈনিক ইনকিলাবের জনপ্রিয়তা উত্তরোত্তর বৃদ্ধির জন্য মহান আল্লাহপাকের কাছে দোয়া করছি।
Total Reply(0)
Bely Rahman ৪ জুন, ২০২১, ২:৪৩ এএম says : 0
অভিনন্দন,,,, , শুভ কামনা রইলো দি ডেইলি ইনকিলাবের জন্য ।
Total Reply(0)
রেজাউল করিম ৪ জুন, ২০২১, ২:৪৪ এএম says : 0
৩৬ বছরে ইনকিলাব এর জন্য অসংখ্য শুভকামনা রইল। সামনের বছরগুলোতে যেন আরও ভাল কিছু উপহার দিতে পারে সে জন্য রইল অসংখ্য শুভেচ্ছা। আরো বেশি করে সরকারি চাকরির খবর পোস্ট করবেন। তাতে আমি অনেকটা উপকৃত হব। জয় হোক দৈনিক ইনকিলাব এর।
Total Reply(0)
SA Shabir ৪ জুন, ২০২১, ২:৪৪ এএম says : 0
অভিনন্দন। আশা করি সবসময় সঠিক খবর ও দেশের দুর্নীতি সম্পর্কে সোচ্চার হবেন।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন