মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

চুপিসারে বিয়ে করলেন ইয়ামি গৌতম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ জুন, ২০২১, ১০:৩১ এএম

শুক্রবার (৪ জুন) ভক্তদের বড়সড় সারপ্রাইজ দিলেন বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতম। করোনা আবহেই চুপিসারে বিয়ে সেরে ফেললেন তিনি। পাত্র ‘উরি: দ্য সার্জিক‍্যাল স্ট্রাইক’ ছবির পরিচালক আদিত‍্য ধর। এদিন সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি শেয়ার করে এই সুখবর দেন ইয়ামি।

বিয়েতে তার প্রিয় ছবিটি শেয়ার করে ইয়ামি লেখেন, ‘আমাদের পরিবারের আশীর্বাদ নিয়ে আমরা আজ ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে বিয়ে করেছি। ব্যক্তিগত বিষয় গোপন রাখতেই খুব ঘনিষ্ঠ জনদের নিয়ে এই অনুষ্ঠান করেছি আমরা। বন্ধুত্ব ও প্রেমের এই সফরে আপনাদের সকলের আশীর্বাদ ও শুভকামনা চাই।’

কনের সাজে এদিন অসাধারণ দেখাচ্ছিল ইয়ামিকে। লাল ও রূপোলি রঙা শাড়ি ও চেলিতে সেজেছিলেন তিনি। সঙ্গে ভারী সোনার গয়না, হাতে কলিরে। পাশে সাদা ও ক্রিম শেরওয়ানিতে আদিত‍্য। দুজনেই হাসি মুখে ধরা দিয়েছেন ক্যামেরায়।

ইন্ডাস্ট্রির প্রায় সকলেই শুভেচ্ছা জানিয়েছেন নবদম্পতিকে। দিয়া মির্জা, বাণী কাপুর, নেহা ধুপিয়া, জ‍্যাকলিন ফার্নান্ডেজ সকলেই শুভেচ্ছা জানিয়েছেন তাদের।

‘উরি: দ্য সার্জিক‍্যাল স্ট্রাইক’ ছবিতে পরিচালকের দায়িত্বে ছিলেন আদিত‍্য ধর‍। ছবিতে একজন RAW এজেন্টের ভূমিকায় অভিনয় করেছিলেন ইয়ামি গৌতম। এই মুহূর্তে তিনি ‘ইমমর্টাল অশ্বত্থামা’ ছবির পরিচালনা করছেন। ছবিতে রয়েছেন ভিকি কৌশল ও সারা আলি খান। অপরদিকে ইয়ামিকে এরপর দেখা যাবে ভূত পুলিস ছবিতে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন