শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

বান্দরবানে ৩টি উন্নয়ন কাজের উদ্বোধন

স্টাফ রিপোটার, বান্দরবান : | প্রকাশের সময় : ৭ জুন, ২০২১, ১২:০৪ এএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে পার্বত্য চট্টগ্রামের প্রতিটি গ্রামকে শহরে পরিণত করা হবে। পার্বত্য এলাকার বেশিরভাগ গ্রামে ইতোমধ্যে শহরের মত বিভিন্ন প্রকার সুযোগ সুবিধা নিশ্চিত করা হয়েছে। আগামীতে বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন করে পার্বত্য এলাকাকে আধুনিক করণ করা হবে।

সকালে বান্দরবান সদর উপজেলার সুয়ালক ইউনিয়নের সুলতানপুরে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন শেষে সংক্ষিপ্ত বক্তব্য রাখতে গিয়ে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি এসব কথা বলেন।
এসময় মন্ত্রী আরো বলেন, পার্বত্য এলাকার শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগসহ বিভিন্ন অবকাঠামোগত উন্নয়নে আগামীতে আরো কাজ করা হবে আর এর ফলে সাধারণ জনগণ উপকৃত হবে। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে ৪০ লাখ টাকা ব্যয়ে নব-নির্মিত সুলতানপুর জামে মসজিদের উদ্বোধন এবং ৪০ লাখ টাকা ব্যয়ে সুলতানপুর জামে মসজিদে একটি মাদরাসার ভিত্তি প্রস্থরের উদ্বোধন করেন। বিকালে স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতর (এলজিইডি) বাস্তবায়নে ৫ কোটি ৬১লাখ টাকা বান্দরবান সদর উপজেলার সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হলরুম নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করনে পার্বত্য চট্টগ্রাম বিষয়কমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
এসময় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান আশীষ কুমার বড়–য়া, অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার আবদুল কুদ্দুছ ফরাজী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবদুর রহিম চৌধুরী, স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতর (এলজিইডি) বান্দরবানের নির্বাহী প্রকৌশলী আবু সাদাত মো. জিল্লুার রহমান, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মোহাম্মদ ইয়াছির আরাফাত, সাবেক উপজেলার চেয়ারম্যান বিএনপির নেতা আবদুল কুদ্দুছ, সুয়ালক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান উক্যনু মারমাসহ বিভিন্ন জনপ্রতিনিধি ও স্থানীয় বাসিন্দারা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন