বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

হাবিবের সুর-সংগীতে গাইলেন ন্যান্সি কন্যা রোদেলা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ জুন, ২০২১, ১১:৪৫ এএম

জনপ্রিয় সঙ্গীতশিল্পী হাবিব ওয়াহিদের সুর-সংগীতে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় গায়িকা ন্যান্সির মেয়ে রোদেলা। ‘বাধাহীন আমার মনের এই গল্প’ শিরোনামের গানটি লিখেছেন মারুশা। সুর ও সংগীত করেছেন হাবিব ওয়াহিদ। শুক্রবার হাবিবের রাজধানীর গ্রিন রোডের স্টুডিওতে গানটির রেকর্ডিং হয়েছে। হাবিবের সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে রোদেলা তার ফেসবুক পেজে সুখবরটি দিয়েছেন।

রোদেলা জানিয়েছেন, গানটির শিরোনাম ‘আমার মনের এই গল্প’। এটি লিখেছেন মারুশা। সুর ও সঙ্গীতায়োজন করেছেন হাবিব ওয়াহিদ। গানটি প্রকাশিত হবে হাবিব ওয়াহিদের চ্যানেল এইচডব্লিউ প্রোডাকশন থেকে।

এদিকে ন্যান্সি তার ফেসবুক পেজে জানান, গানটির শিরোনাম ‘বাধাহীন আমার মনের এই গল্প’। এর কথা লিখেছেন মারুশা এবং এর সুর-সংগীত করেছেন হাবিব ওয়াহিদ। এরই মধ্যে গানের রেকর্ডিং সম্পন্ন হয়েছে। ন্যান্সি আরও জানান, হাবিব ওয়াহিদের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে গানটি।

ছোটবেলা থেকেই গানের সঙ্গে সখ্যতা রোদেলার। মায়ের পথ ধরে সেও গায়িকা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করার স্বপ্ন দেখছে। ন্যান্সির সঙ্গে একাধিক অনুষ্ঠানে অংশগ্রহণ ও কাভার সং-এর সুবাদে বছর খানেক ধরে রোদেলা সংগীতাঙ্গনে পরিচিত মুখ। কিছুদিন আগে প্রকাশ হয়েছে তার প্রথম মৌলিক গান ‘আমি উড়ে যেতে যাই’। এবার গাইলো হাবিবের সুর-সংগীতে।

উল্লেখ্য, সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সির শুরুটা হয়েছিল ২০০৬ সালে। হাবিব ওয়াহিদের সংগীত পরিচালনায় ‘হৃদয়ের কথা’ সিনেমার গানে কণ্ঠ দিয়েছিলেন তিনি। মুক্তির পর বেশ আলোচনায় ছিলেন ন্যান্সি। জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ কোটি শ্রোতার হৃদয়ে জায়গা করে নিয়ে অনেক অর্জনই যোগ করেছেন ক্যারিয়ারে। বিশেষ প্লেব্যাকে দুর্দান্ত সফল এই গায়িকা। মায়ের পর এবার হাবিবের সুর ও সংগীতায়োজনে গাইলেন ন্যান্সির কন্যা রোদেলা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন