মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার তারিক আনামের বিপরীতে পরীমনি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ জুন, ২০২১, ১১:০০ এএম

দেশের জনপ্রিয় অভিনেতা তারিক আনাম খানের বিপরীতে এবার প্রথমবারের মতো অভিনয় করতে যাচ্ছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। চয়নিকা চৌধুরী পরিচালিত প্রথম ওয়েব ফিল্ম ‘অন্তরালে’ একসঙ্গে দেখা যাবে তাদের। জানা গেছে, ছবির গল্পে পরীমনির স্বামীর চরিত্রে দেখা যাবে তারিক আনাম খানকে।

ওয়েব ফিল্মটি প্রসঙ্গে চয়নিকা চৌধুরী বলেন, খুন অনেক রকম হতে পারে। স্বাভাবিকভাবে আমরা যেটা মনে করি যে খুন মানেই রক্তপাত ও জীবনের শেষ। কিন্তু মনস্তাত্তিক খুনও কিন্তু হয়। যার মাধ্যমে খুন হতে পারে একটি পরিবারে মানুষের সম্পর্ক। এমন একটি চরিত্রের জন্য আমার তারিক আনাম খান ছাড়া আর কারো কথা মাথায় আসেনি।

পরীমনি ও তারিক আনাম খানের বয়সের পার্থক্য এই গল্পে কী সুবিধা দেবে জানতে চাইলে চয়নিকা বলেন, সেটা আসলে দর্শকরা পর্দায় দেখবেন। এটা এখনই বলা ঠিক হবে না। মূলত গল্পের প্রয়োজনেই বয়সের পার্থক্যটা রাখা। আমার কাছে এই চরিত্রের জন্য তারেক আনাম খান উনিই পারফেক্ট। উনাকে ছাড়া আর কাউকে মানাবে না এই চরিত্রে।

‘অন্তরালে’ শিরোনামের ওয়েব ফিল্মে এক বনেদি পরিবারের বউ অর্পিতা চরিত্রে দেখা যাবে পরীমনিকে। তার স্বামী ব্যবসায়ী। এক সময় তাদের ভালোবাসার গল্পের মধ্যে যুক্ত হয় খুনের রহস্য। মধ্যবিত্ত জীবনে একটি খুনের কারণে অবস্থা কোন জায়গায় গিয়ে দাঁড়ায় সেই তা উঠে আসবে এখানে।

উল্লেখ্য, পান্থ শাহরিয়ারের গল্পে ছবিটি প্রযোজনা করছেন কাজী রিটন। সব ঠিক থাকলে চলতি মাসের শেষে ঢাকার বাইরে শুরু হবে ওয়েব ফিল্মটির শুটিং। ‘ব্ল্যাক অ্যান্ড হোয়াইট’ নিবেদিত ও কাজী রিটন প্রযোজিত এই ওয়েব ফিল্ম মুক্তি পাবে একটি ওটিটি প্ল্যাটফর্মে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন