বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নতুন দুই ফিল্মের মধ্যে ‘পিঙ্ক’ এগিয়ে

প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

গত শুক্রবার ‘রাজ রিবুট’ এবং ‘পিঙ্ক’ চলচ্চিত্র দুটি মুক্তি পেয়েছে। দুটি ফিল্মই স্বল্প থেকে মাঝারি বাজেটে নির্মিত। এ দুটি চলচ্চিত্র সম্পর্কে আগ্রহীরা আগে থেকেই জেনেছে। প্রথমটি সফল ‘রাজ’ সিরিজের চতুর্থ ফিল্ম, সুতরাং এটি থেকে দর্শকদের প্রত্যাশাও বেশি। আর পরেরটি ব্যতিক্রমী কাহিনী নিয়ে নির্মিত। ধারণা করা যায় প্রথম ফিল্মটিই বাণিজ্যিকভাবে এগিয়ে থাকবে। শুরুতে ঠিক তাই হয়েছিল। যাত্রায় ‘রাজ রিবুট’ ফিল্মটিই এগিয়ে ছিল কিন্তু দিন যেতে ‘পিঙ্ক’ই জয়ী হয়েছে। তবে ‘রাজ রিবুট’ যে ব্যর্থ হয়েছে তাও বলা যাবে না আশার কথা ভিন্ন ধরনের বিষয়বস্তুও দর্শকরা গ্রহণ করতে শুরু করেছে।
এই সপ্তাহের দুই ফিল্মের মধ্যে ‘পিঙ্ক’ কিছুটা এগিয়ে আছে। কোর্টরুম ড্রামা ধারার ফিল্মটি পরিচালনা করেছেন অনিরুদ্ধ রায় চৌধুরী। এতে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, তাপসী পান্নু, কীর্তি কুলহারি, আন্দ্রেয়া তারিয়াং, অঙ্গদ বেদী, ধৃতিমান চ্যাটার্জি, পীযুষ মিশ্র এবং মমতা শঙ্কর। শুক্রবার ফিল্মটি আয় করেছে ৪.৩২ কোটি রুপি। শনিবার আর রবিবারের আয় যথাক্রমে ৭.৬৫ কোটি রুপি এবং ৯.৫৪ কোটি রুপি। সপ্তাহান্তে আয় ২১.৫১ কোটি রুপি। সোমবারের ৩.৭৮ আয় কোটি রুপি। মাল্টিপ্লেক্স থেকেই আয়ের সিংহভাগ এসেছে। শিল্পীদের অভিনয় আর নির্মাণ ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে।
‘রাজ’ হরর সিরিজের চতুর্থ কিস্তি ‘রাজ রিবুট’ পরিচালনা করেছেন বিক্রম ভাট। অভিনয় করেছেন এমরান হাশমি, কৃতি খারবান্দা, গৌরব অরোরা সুজান মুখার্জি, অশ্বত্থ ভাট হরগুণ গ্রোভার। চলচ্চিত্রটি শুক্রবার ৬.৩ কোটি রুপি দিয়ে হিসাবের সূচনা করে। পরের দুদিন চলচ্চিত্রটির আয় ছিল ৫.৪৯ কোটি রুপি এবং ৬.৩ কোটি রুপি। সপ্তাহান্তের আয় ১৮.০৯ কোটি রুপি। সোমবার ফিল্মটির আয় ২.৬১ কোটি রুপি। চলচ্চিত্রটি মিশ্র মত পেয়েছে।
আগের সপ্তাহে মুক্তি পাওয়া ‘বার বার দেখো’ এই সপ্তাহান্ত পর্যন্ত আয় করেছে ৩০.৯০ কোটি রুপি। একই সঙ্গে মুক্তিপ্রাপ্ত ‘ফ্রিকি আলি’ একই সময়সীমায় আয় করেছে ১৪.৩৫ কোটি রুপি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন