মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিজয়নগরে দুই গ্রুপের সংঘর্ষে প্রকাশ্যে ১ জন খুন, আটক ২

বিজয়নগর (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২১, ৬:৫২ পিএম

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় দুই গ্রুপের সংঘর্ষে কাজের ছেলে জিহাদ (৩২) নামের এক যুবক খুন হয়েছে। মঙ্গলবার (১৫ জুন) বিকেল ৩টায় ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জিহাদের মৃত্যু হয়। এ ঘটনায় পুলিশ মালু মিয়া (৮৪) এবং হানিফ মিয়া (৩০) নামে ২ জনকে আটক করেছে।

স্থানীয় সূত্রে জানা যায় , উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের কাশিনগরের প্রভাবশালী মাদক ব্যবসায়ী ইব্রাহিম মিয়ার মেয়ে নিপা আক্তারকে বিয়ে হয় একই এলাকার মালু মিয়ার ছেলে সেলিম মিয়া। সাম্প্রতিককালে নিপার সঙ্গে তার স্বামীর মধ্যে অমিল চলছিল। গত সোমবার সেলিমের মা এর সঙ্গে সেলিমের স্ত্রী নিপার কথা কাটাকাটি হয়। এসব বিষয় নিপা তার বাবা ইব্রাহিমকে জানালে তার লোকজন সেলিমের বাড়িতে গিয়ে হামলা চালায়। মঙ্গলবার সকালে ইব্রাহিমের লোকজনকে স্থানীয় বাজারে পেয়ে মালু মিয়ার লোকজন হামলা করেন। এনিয়ে গ্রামের সড়কে দুই গ্রুপের লোকজনের মধ্যে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এসময় ইব্রাহিম মিয়ার বাসার কাজের ছেলে জিহাদ মিয়া ছুরি আঘাতে মারাত্মকভাবে আহত হন। আহত অবস্থায় এলাকাবাসী তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় জিহাদ মারা যায়।

এ ব্যাপারে বিজয়নগর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. লোকমান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ইব্রাহিম মিয়ার বিয়াই মালু মিয়া(৪৮) এবং হানিফ মিয়া নামে ২ জনকে আটক করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন