শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিএনপি গর্তে গেছে, জামায়াত পালাইছে, জাতীয় পার্টি নাই - বাণিজ্যমন্ত্রী

পীরগাছা (রংপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২১, ৫:১৫ পিএম

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, বিএনপি গর্তে গেছে, জামায়াত পালাইছে, জাতীয় পার্টি নাই। এখন আমরা আমাদেরই শত্রু। ক্ষুদ্র স্বার্থের জন্য নৌকার কোন ক্ষতি করা যাবে না। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

বুধবার দুপুরে পীরগাছা উপজেলার দেউতি স্কুল এন্ড কলেজ হলরুমে উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, আমরা অর্থনৈতিক ভাবে ভারত ও পাকিস্তানের চেয়ে ৪৫ ভাগ এগিয়ে।

এদেশের গ্রামীণ নারীদের পায়ে জুতা ছিলো না। এখন সবার পায়ে জুতা। আওয়ামীলীগ দেশটাকে পাল্টে দিয়েছে। এই নৌকা আমাদেরকে স্বাধীনতা এনে দিয়েছে।
তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থী ও দলীয় কর্মীদের উদ্দেশ্যে বলেন, আমরা নিজেরাই নিজেরাই খোঁচাখুঁচি করি। কিন্তু নৌকা ছাড়া কোন চিন্তা করার সুযোগ নাই। শেখ হাসিনাকে হতাশ করা যাবে না।

তিনি বলেন, নৌকা মার্কা নিয়ে চেয়ারম্যান হলে দলীয় নেতাকর্মীদের মূল্যয়ন করা হয় না। ফলে অনেকের মনে ক্ষোভের সৃষ্টি হয়। নৌকাকে পরাজিত করা যাবেনা। নৌকার সাথে বেঈমানী করতে দিবো না।

এসময় বর্ধিত সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন,পীরগাছা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন, আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোনয়ারুল ইসলাম মাসুদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুল হক লিটন, পীরগাছা উপজেলার কল্যাণী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সোহরাব হোসেন, সাধারণ সস্পাদক চেয়ারম্যান প্রার্থী নুর আলম ও কান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাইফুল ইসলাম খান ইকবাল প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
মোঃ+দুলাল+মিয়া ১৬ জুন, ২০২১, ৬:১৭ পিএম says : 0
কেউ কোথায় যায় নাই,সবাই আছে কিন্তু কিছু দিন পরে তোমরা কোথায় গিয়ে পালাবে,সেটা মাথায় নিয়ে বাকি দুই বসর রাজত্ব করে যাও,এবং মিলিয়ন বিলিয়ন টাকা পয়সা ছুরি করতে থাকে ও সময় আসলে হিসাব দিতে হবে ,দুধ কলা দিয়ে খানা খাও শরীর তাজা করে রাখে,সামনে তেলের পয়োজন হবে,সেই তেল তোমাদের থেকে বাহির করবে,জনগণ।
Total Reply(0)
Tareq Sabur ১৬ জুন, ২০২১, ৬:৫১ পিএম says : 0
বানিজ্যমন্ত্রীর নামটা যেন কি? হ্যাতের খাওন দেখি এখনও শেষ হয় নাই। খাইয়া লওরে ব্যাটা কোন সময় বিএনপি-জামাত এসে পড়ে আবার।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন