শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

আকাশের দুই বছর পূর্তি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জুন, ২০২১, ৭:৪১ পিএম | আপডেট : ৪:২৭ পিএম, ২৩ জুন, ২০২১

আকাশ ডিভাইসের ছবি তুলে পুরস্কার হিসেবে ১০টি টেলিভিশন পেয়েছেন গ্রাহকরা। দেশের বৈধ ডিরেক্ট-টু-হোম (ডিটিএইচ) সেবাদাতা এ ব্র্যান্ড আকাশের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে আয়োজিত ডিজিটাল ফটো কনটেস্টের আওতায় গ্রাহকরা এ পুরস্কার জিতে নেন।

রাজধানীর গুলশানে বেক্সিমকো কমিউনিকেশন্সের হেড অফিসে ঢাকার দুই জন বিজয়ীদের মাঝে পুরস্কার হস্তান্তর করা হয়। এছাড়া দেশের বিভিন্ন জেলার আকাশ ডিজিটাল ফটো কনটেস্ট বিজয়ীদের বাড়িতে পুরস্কার পাঠিয়ে দেয়া হয়। মঙ্গলবার (২২ জুন) বেক্সিমকো কমিউনিকেশন্স এ তথ্য জানায়।

বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বেক্সিমকো কমিউনিকেশন্সের হেড অব বিজনেস প্ল্যানিং অ্যান্ড সাপ্লাই চেইন জিয়া হাসান খান, হেড অব সেলস অ্যান্ড ডিস্ট্রিবিউশন শাহ মোহাম্মদ মাকসুদুল গণি এবং হেড অব মার্কেটিং এন্ড বিজনেস ডেভলপমেন্ট মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী।

ডিজিটাল ফটো কনটেস্টের বিজয়ীরা হলেন হবিগঞ্জের নিপা চৌধুরী, সিলেটের ফয়জুল কবির সজিব, ময়মনসিংহের আজাদ রহমান, রাজবাড়ীর প্রসেনজিৎ কুমার, ঢাকার সুমিতা ভট্টাচার্য, যশোর শামিম কাওসার বাধন, গাজিপুরের নুরুন্নবী এবং বরিশালের শিমা রায়। এছাড়াও ঢাকার মধ্য বাড্ডার ইমরান আহমেদ খান ও ডেমরার সুমাইয়া খান আশা। পুরস্কার হিসেবে তাঁরা সবাই স্যামসাং ৩২ ইঞ্চি স্মার্ট টিভি পেয়েছেন।

দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে গত মাসে ডিজিটাল এ ফটো কনটেস্ট চালু করে দেশের প্রথম ও একমাত্র বৈধ ডিরেক্ট টু হোম (ডিটিএইচ) সেবা প্রদানকারী ব্র্যান্ড আকাশ। যেখানে গ্রাহকরা পরিবারের সঙ্গে আকাশ ডিভাইসের যে কোন পার্টের (ডিশ, সেটটপ বক্স ও রিমুট) ছবি তুলে হ্যাশট্যাগ আমার আকাশ লিখে ফেসবুকে আপলোড করে। উল্লেখযোগ্য সংখ্যক প্রতিযোগীর মধ্য থেকে মাত্র ১০ জনকে বিজয়ী হিসেবে নির্বাচন করে দেশের অন্যতম ফটোগ্রাফার প্রীত রেজা। চলতি মাসের ৮ তারিখে আকাশের অফিসিয়াল ফেসবুক পেজে ১০ জন বিজয়ীর নাম ঘোষণা করা হয়।

উল্লেখ্য, দেশের ৬৪ জেলায় সর্বোচ্চ মানের ছবি ও শব্দসহ উপভোগ করা যাচ্ছে আকাশ ডিটিএইচ। একই সঙ্গে দেশের যে কোন আকাশ ডিষ্ট্রিবিউশন পয়েন্ট থেকে আকাশ সংযোগ কিনতে পারবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন