বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮, ২৪ যিলহজ ১৪৪২ হিজরী

নবাব সিরাজউদ্দৌলা শাহাদতবার্ষিকী সংখ্যা

কুষ্টিয়ায় দেড় মাসের শিশুর করোনা

স্টাফ রির্পোটার, কুষ্টিয়া থেকে | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২১, ১২:০০ এএম

কুষ্টিয়ায় এবার প্রিন্স নামের মাত্র দেড় মাসের এক শিশুর দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। গতকাল ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ড. এম এ মোমেন এ তথ্য জানান।
তিনি বলেন, শহরের বড় স্টেশন রোড এলাকার আকাশ আলী সোমবার (২১ জুন) ঠাণ্ডা ও জ্বর নিয়ে তার দেড় মাস বয়সী সন্তানকে হাসপাতালে ভর্তি করান। চিকিৎসকদের সন্দেহ হলে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। মঙ্গলবার তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। কুষ্টিয়ায় এখন পর্যন্ত এত কম বয়সী শিশুর করোনা শনাক্ত এটিই প্রথম ঘটনা।
শিশুর বাবা আকাশ আলী বলেন, গত কয়েকদিন ধরে ঠাণ্ডা ও জ্বরে আক্রান্ত প্রিন্স। সোমবার তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা করোনা পরীক্ষা করে মঙ্গলবার তার পজিটিভ ফলাফল আসে। হাসপাতালের করোনা ওয়ার্ডের কর্তব্যরত চিকিৎসক ডা. ইফতেখার হাসান বলেন, শিশুটিকে প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হচ্ছে। এদিকে গত ২৪ ঘণ্টায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন আরও পাঁচজনের মৃত্যু হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃ+দুলাল+মিয়া ২৩ জুন, ২০২১, ২:১৮ এএম says : 0
ইয়া রহমান রহিম ইয়া আল্লা,আমাদের বয়স হয়েছে না জানি আমরা কতো গুনা করিয়াছি,আপনি আমাদের ক্ষমা করুন,ইয়া আল্লা এই ছোট মাসুম বাচচা তাকে আপনি সৃষ্টি করেছেন,সে এখনও দুনিয়াতে আপনার ইবাদত করার উপযুক্ত নয়,ইয়া আল্লা ওকে ভালো করে দিন ,ইয়া আল্লা ইয়া আল্লা এই বাচচা কে আপনার ইবাদত করার সুযোগ দান করুন আমিন।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন