ঢাকা বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮, ১৮ যিলহজ ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

পরীমনির পাশে কেউ নেই

বিনোদন রিপোর্ট: | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২১, ১২:০১ এএম

বোট ক্লাবের কেলেঙ্কারি নিয়ে শুরুতে চিত্রনায়িকা পরীমনি বেশ সরব থাকলেও এখন একেবারে চুপসে গেছেন। শুরুতে বেশ বড় গলায় ‘আমি হার মানব না’ বলে বললেও এখন তার কোনো কথা শোনা যাচ্ছে না। এমনকি শুরুতে যাদের কাছে পেয়েছিলেন তারাও এখন তার কাছ থেকে সরে গেছেন। পরীমনির প্রতিটি সংবাদ সম্মেলনে একজন বহুল আলোচিত নাট্যনির্মাতাকে তার পাশে দেখা গেলেও এখন তিনিও সরে গেছেন। নানা ‘অঘটন ঘটন পটিয়সী’ হিসেবে পরিচিত উক্ত নাট্যনির্মাতা বিপদে পড়তে পারেন বলে নিজেকে পরীমনির কাছ থেকে সরিয়ে নিয়েছেন। অভিযোগ রয়েছে, নাট্যাঙ্গণে অভিনেতা-অভিনেত্রীদের নানা অপকর্মে সহায়তা এবং সংসার ভাঙার ক্ষেত্রে বরাবরই উক্ত নাট্যনির্মাতার কোনো না কোনো সংশ্লিষ্টতা থাকে। প্রভাবশালী মহলে কোনো কোনো অভিনেত্রীকে পরিচয় করিয়ে দেয়ার কাজটিও তিনি করেন। সবশেষ পরীমনিকে নিয়ে তার মিশন শুরু করতে না করতেই পরীমনি নিজেই অঘটন ঘটিয়ে ফেলেন। ফলে নাট্যনির্মাতা শুরুতে পরীমনির পাশে থাকলেও অবস্থা বেগতিক দেখে নীরবে সটকে পড়েছেন। এখন পরীমনির সাথে কেউ নেই। বিশেষ করে পরীমনির নানা অপকীর্তি একে একে প্রকাশ এবং পুলিশি তদন্ত শুরু হওয়ায় তার কাছের লোকজন সরে গেছে। চলচ্চিত্র শিল্পী সমিতিসহ চলচ্চিত্র অন্যান্য সমিতিগুলোও পরীমনির এই অপকর্মের দায় নিতে ইচ্ছুক নয়। তারা বিষয়টি এড়িয়ে চলছে। শিল্পী সমিতির একজন শীর্ষ নেতা বলেন, আমাদের কোনো শিল্পীর ব্যক্তিগত অসদাচরণ ও উচ্ছৃঙ্খলতার দায় সমিতি নেবে না। এটা তার ব্যক্তিগত বিষয়। ব্যক্তিগত বিষয়ে সমিতি কখনো হস্তক্ষেপ করে না। সাংগঠনিক বিষয় হলে অবশ্যই সমিতি সদস্যদের পাশে দাঁড়াবে। তিনি বলেন, পরীমনির ঘটনা একান্তই তার ব্যক্তিগত অপকর্মের ঘটনা। এ ঘটনায় সমিতির যতটুকু এখতিয়ার ও দায়িত্ব ছিল তা বিবৃতির মাধ্যমে তুলে ধরা হয়েছে। বাকিটা তাকে ব্যক্তিগতভাবেই মোকাবেলা করতে হবে। এদিকে চলচ্চিত্রের লোকজন বলাবলি করছে, পরীমনিকে এখন তার অপকর্মের খেসারত দিতে হবে। তিনি চিত্রনায়িকার নাম ভাঙিয়ে প্রভাবশালী মহলের উছিলায় যা খুশি তা করে বেড়াতেন। তারা বলেছেন, পরীমনি তার অপকর্মের জেরে বিপাকে পড়লেও অবাক হওয়ার মতো কিছু থাকবে না। পাশাপাশি পরীমনির ঘটনাকে কেন্দ্র করে জোর তদন্ত শুরু হলে অনেক হোমড়া-চোমড়ার নাম প্রকাশ হতে পারে। চলচ্চিত্রের ভাবমর্যাদার স্বার্থে সুষ্ঠু তদন্তের মাধ্যমে পরীমনির ঘটনার আসল রহস্য উন্মোচনের দাবী জানান তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (13)
T H Nahid Bhuiyan ২৪ জুন, ২০২১, ৪:৩৬ এএম says : 0
তাহলেই সাইনবোর্ড নিয়ে বোট ক্লাবের সামনে দাঁড়াতে হবে।
Total Reply(0)
MD Khalilur Rahman ২৪ জুন, ২০২১, ৪:৩৬ এএম says : 0
মদের বোতল আছে
Total Reply(0)
Bepu Sheikh ২৪ জুন, ২০২১, ৪:৩৭ এএম says : 0
বাস্তব জীবনেও সে একজন ভালো অভিনেএী, এত এত টাকার মালিক হলো কি করে? বিদেশে ভ্রমন যায়, রাতের কেলাবে মদের মূএ খেতে যায় এতো টাকা কোথায় থেকে এলো, শেষের ভিডিওটা তো দেখলাম পরিমনির ব্যবহার আ্যা তুই যা.......,বলছে নাসির কে। দোষ তো দেখলাম পরিমনির, সংবাদ সমমেলনটা করেছিল প্লান করে পিছনের মহিলাটা ও পরিমনি সাথে যে ছেলেটা ছিল এই তিনজনের পরিকল্পনা।
Total Reply(0)
নতুন মন ২৪ জুন, ২০২১, ৪:৩৮ এএম says : 0
পরিমনি তুমি ভালো হয়ে যাও
Total Reply(0)
Sheikh Shihab ২৪ জুন, ২০২১, ৫:০৫ এএম says : 0
পরীমনির মত শয়তানের বিচার আগে হওয়া দরকার, দেরিতে হলেও তার নাটক প্রকাশ পাইছে
Total Reply(0)
Mahmudul Hasan Munna ২৪ জুন, ২০২১, ৫:০৬ এএম says : 0
বাংলাদেশকে লন্ডন বানাতে চাইলে তো হবেনা,বেড়াবেন খোলামেলা তারপর মধ্যরাতে যাবেন ক্লাবে আর সেখানে কোন কিছু হলে চাইবেন বিচার,এগুলো করে জনগন ও সরকার কে বিভান্ত না করে নিজে ভালো হয়ে যান ,দেখবেন সব কিছু ভালো হয়ে গেছে,বিচারও আর কারো কাছে চাওয়া লাগবে না।
Total Reply(0)
Abir Ahamed Tonmoy ২৪ জুন, ২০২১, ৫:০৬ এএম says : 0
কিছুদিন পর যানা যাবে পুরোটা নাটক ছিল
Total Reply(0)
Rizvi Akteruzzaman ২৪ জুন, ২০২১, ৫:০৬ এএম says : 0
পরীমনি আসলে এটা নাটকের কোন সিন মনে করেছিল
Total Reply(0)
Arfan Younus ২৪ জুন, ২০২১, ৫:০৭ এএম says : 0
পরীমনি প্রায়ই রাত ১২ টায় ঢাকার বিভিন্ন ক্লাবে গিয়ে 'রূহ আফজা' পান করেন এবং 'তাহাজ্জুদ' পড়েন! তারপর ক্লাবের সকলকে 'ধর্মের দাওয়াত' দেন! অতঃপর ধর্ম বিরোধী যেসব ক্লাব রয়েছে সেগুলো ভাংচুর করেন!
Total Reply(0)
Shahed Ahmed ২৪ জুন, ২০২১, ৫:০৭ এএম says : 0
নাটক আগে থেকেই বুঝা গেছে, কারণ দোকানের বস্তা পঁচা মাল যখন চড়া মূল্যে বিক্রির সুযোগ পাওয়া যায়, তখন সেই সুযোগ কোন ব্যবসায়ী হাত ছাড়া করতে চায় না।
Total Reply(0)
Kamrul Hassan ২৪ জুন, ২০২১, ৫:০৭ এএম says : 0
কী ধরনের নিম্ন মানের মেয়ে হলে নিজের ধর্ষণের নামে মিথ্যা কথা বলতে পারে ।।
Total Reply(0)
Mohammad Hasan Mahmud ২৪ জুন, ২০২১, ৫:০৮ এএম says : 0
চেহারা সুন্দর দেখে তুমি নিজেকে অনেক সুন্দরী ভাবতেছো কিন্তু না,তোমার হৃদয়ে যদি কালো কয়লার খনির সন্ধান মিলে যায় তাহলে তোমার সেই সুন্দর চেহারা অমূল্যহীন।
Total Reply(0)
জোহেব শাহরিয়ার ২৪ জুন, ২০২১, ১২:১৫ পিএম says : 0
পরিমনির ঘটনায় "আহা উহু" করে পুরুষদের গালি দেয়া নারীবাদী নামধারী ..............দের চেহারাগুলো এখন একটু দেখতে মন চাইছে।
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন