শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রথমবার বিজ্ঞাপনে জুটি বাঁধলেন ইমন-বুবলী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২১, ১২:৪৯ পিএম

প্রথমবারের মতো বিজ্ঞাপনে জুটি বাঁধলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক ইমন ও চিত্রনায়িকা বুবলী। দুজনকে একসঙ্গে দেখা যাবে ‘মুক্তা পানি’র একটি বিজ্ঞাপনচিত্রে। এই বিজ্ঞাপনচিত্রটি নির্মাণ করেছেন রবিন খান। বিজ্ঞাপনচিত্রটির প্রিমিয়ারও আয়োজন করেছেন তিনি। রবিবার (২৭ জুন) রাতে রাজধানীর উত্তরায় অনুষ্ঠিত হলো বিজ্ঞাপনচিত্রটির প্রিমিয়ার।

রবিন খান বলেন, ‘এই বিজ্ঞাপনে এমন কিছু উপাদান আছে, যা এশিয়াতে আগে কখনও হয়নি। আর এটি বিশাল একটি ফ্রেমে ধারণ করা হয়েছে। এছাড়া এতে জুটি হিসেবে আবারও এসেছেন ইমন ও বুবলী।’

রবিন আরও বলেন, ‘মুক্তা পানির সঙ্গে আবেগ মিশে থাকে। এটি সরকারি অর্থায়নে প্রস্তুত ও বাজারজাতকৃত একটি পণ্য। গাজীপুরে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অধীনে এই পানি তৈরির কারখানাটি পরিচালিত হয়। এখানে যারা কর্মরত রয়েছেন তারা সবাই প্রতিবন্ধী। এরপর এখান থেকে যে লাভ হয় তার পুরো অংশ প্রতিবন্ধীদের কল্যাণে ব্যয় করা হয়।’

নতুন এই বিজ্ঞাপন নিয়ে ইমন জানিয়েছেন, বিগ বাজেটের একটি চমৎকার বিজ্ঞাপনচিত্র। কাজটি করে মনে হল বিজ্ঞাপনচিত্র নয় বরং এক মিনিটের একটি সিনেমা। বুবলীর সঙ্গে কাজের অভিজ্ঞতা আগেও ছিল তাই মনের মতো করে কাজটি করতে পেরেছি।

শবনম বুবলী বলেন, ব্যতিক্রমধর্মী গল্প, জিঙ্গেল এবং চিত্রকল্পের চমৎকার মেলবন্ধনে এই বিজ্ঞাপনচিত্রটি দর্শক প্রশংসা কুড়াবে। নির্মাতা রবিন ভাই অসাধারণ দক্ষতায় এটি নির্মাণ করেছেন।

জিঙ্গেল প্রসঙ্গে কনা বলেন, চমৎকার একটি জিঙ্গেল হয়েছে। অনেক আনন্দ নিয়ে আমি কণ্ঠ দিয়েছি। আমার বিশ্বাস এটি সবারই ভালো লাগবে।

জানা গেছে, চলতি মাসেই বিজ্ঞাপনটির কাজ হয়েছে। আজ (২৮ জুন) থেকে দেশের বিভিন্ন টিভি চ্যানেল এবং অনলাইন মাধ্যমে বিজ্ঞাপনচিত্রটির প্রচার শুরু হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন