শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

রূপগঞ্জ হতে অবৈধ বিদেশী পিস্তল ও গুলিসহ ১ জন আটক

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২১, ৫:৫০ পিএম

র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার, আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। সাম্প্রতিক সময়ে অস্ত্রধারী সন্ত্রাসী বেড়ে যাওয়ায় উক্ত সন্ত্রাস দমনে র‌্যাব-১১ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় অদ্য ৩০ জুন দুপুর ১১ঃ৩০ মিনিটে র‌্যাব-১১ এর অভিযানে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন রসুলপুর (ইটখোলা) সাকিনস্থ সিলেট-ঢাকাগামী মহাসড়কের পূর্ব পাশে ইটখোলা বাজারে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে মোঃ আশরাফুল ইসলাম (২৫)কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে বিদেশী পিস্তল ১টি, ম্যাগাজিন ১টি, গুলি ৬ রাউন্ড এবং সন্ত্রাসী কাজে ব্যবহƒত মোবাইল ৩ টি উদ্ধার করা হয়।
এলাকাবাসী সূত্রে ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, সিলেট-ঢাকাগামী মহাসড়কের রসুলপুর এলাকায় মাদক ব্যবসা, ডাকাতি, হত্যা ও ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডে জড়িত আশরাফুল। এলাকার মূর্তিমান আতঙ্কের নাম এই ‘আশরাফ’। ভয়ে এলাকার কেউ মুখ খুলতে সাহস পায় না। ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কে এই সন্ত্রাসী পরিবহনে ছিনতাই ও ডাকাতি হত্যা এবং মাদক ব্যবসাসহ বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকান্ডে জড়িত। উপরোক্ত বিষয়ে প্রযোজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন