সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

নওগাঁয় অস্ত্র ও গুলিসহ এক যুবককে আটক করেছে র‌্যাব-৫

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২১, ৫:১৯ পিএম

নওগাঁয় অস্ত্র ও গুলিসহ এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-৫। সেমাবার রাত অনুমান সাড়ে ১০টায় রাজশাহী র‌্যাব-৫ এর নাটোর ক্যাম্পের সদস্যরা জেলার মান্দা উপজেলার কিত্তলী এলাকায় অভিযান চালিয়ে একটি বিদেশী পিস্তল, একটি শার্টারগান এবং ৬ রাউন্ড গুলিসহ ঐ যুবককে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ঐ যুবকের নাম মিজান শেখ (২২)। সে চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলাধীন প্রসাদপুর বাগদোয়া গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে।

র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের অধিনায়ক সানরিয়া চৌধুরী জানিয়েছেন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সোমবার রাত সাড়ে ৮টায় মান্দা উপজেলার কিত্তলী এলঅকায় এক বিশেষ অভিযান পরিচালনা করা হয়। াে সময় কিত্তলী গ্রামে নওগাঁ-রাজশাহী মহাসড়ক সংলগ্ন জ্যোতি কোল্ড ষ্টোরেজের পাশ থেকে সন্দেহজনক ঘোরাফেরা করার সময় উক্ত মিজান শেখকে আটক করা হয়। তার কাছে থাকা ব্যাগ তল্লাশী করে একটি বিদেশী পিস্তল, দেশীয় তৈরী একটি শার্টারগান, একটি ম্যাগাজিন এবং ঐ ৬ রাউন্ড গুলি উদ্দার করা হয়।

আটক শেখ মিজানের বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা লিপিবদ্ধ করে মঙ্গলবার সকালে মান্দা থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব দাবী করেছে অস্ত্রসহ গ্রেফতার হওয়া ঐ যুবক একজন অস্ত্র ব্যবসায়ী অজ্ঞাত স্থান থেকে অস্ত্র ও গুলি সংগ্রহ করে বিক্রির উদ্দেশ্যে ঐ এলাকায় অবস্থান করছিল। মান্দা থানার াফিসার্স ইনচার্জ শাহিনুর রহমান জানিয়েছেন গ্রেফতার ঐ যুবককে মঙ্গলবার দুপুরের মধ্যে আদালতের মাধ্য কারাগারে প্রেরন করার সকল প্রক্রিয়া নেয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন