শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সেনবাগে পাওনা টাকা ফেরত চাওয়ায় হামলা, নারী-শিশুসহ আহত ৫

বাড়িঘর ভাঙচুর ও লুটপাট

সেনবাগ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২১, ৬:০৪ পিএম

নোয়াখালীর সেনবাগের ছাতারাপাইয়া ইউনিয়নের পাঁচতুপা গ্রামে বৃহস্পতিবার সন্ধ্যায় পাওনা টাকা ফেরত চাওয়ায় দফায় দফায় হামলা, বসত ঘর ভাংচুর, লুটপাট ও হামলায় নারী পুরুষ শিশুসহ পাঁচজন আহত হয়েছে। আহতরা হলেন আইয়ুব আলী (৭০), তার স্ত্রী হারনা বেগম (৬০), তার বোন মরিয়ম বেগম (৫৫), মেয়ে (২২) ও নাতি শিশু রোহান (৩)। তাদেরকে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় লোকজন জানায়, চার বছর পূর্বে একই এলাকার আলী করিমের বাড়ীর বেছু মিয়ার ছেলে সোহেল বিদেশ যাওয়ার সময় ৫০ হাজার টাকা ধার নেন পার্শ্ববর্তী বাড়ীর আবদুল লতিফের স্ত্রী মরিয়ম বেগম থেকে। এরই মধ্যে সোহেল দেশে ফিরে আসে। মরিয়ম বেগম তার কাছে পাওনা টাকা ফেরত চায়। টাকা ফেরত চাওয়ায় সোহেল ক্ষিপ্ত হয়ে তার নেতৃত্বে মরিয়ম বেগম ও তার পরিবারের উপর এ হামলা ভাংচুরের ঘটনা ঘটায়।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল বাতেন মৃধার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় উভয় পক্ষ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসার জন্য এলাকার গণ্যমান্য লোকজন সময় নিয়েছে, তারা মীমাংসা করতে না পারলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃ+দুলাল+মিয়া ২ জুলাই, ২০২১, ১১:৫৯ পিএম says : 0
হাওলাত না কি সুদ হাওলাত হলে মনে হয় ঝগড়ার সৃষ্টি হওয়ার কথা না,মনে সুদ এই জন্যই ঝগড়ার সৃষ্টি।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন