শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর বেগমগঞ্জে মালিকের বাসায় হিসাব মেলাতে গিয়ে ম্যানেজারের আত্মহত্যা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২১, ৬:৪০ পিএম

বেগমগঞ্জে এক ডিস্টিবিউটর মালিকের বাসায় হিসাব মেলাতে গিয়ে ম্যানেজার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নিহত বিদ্যুৎ কুমার সাহা (৫০) চাঁদপুর জেলার সদর উপজেলার প্রদীপ প্লাজার গুয়াখোলা এলাকার বীরেন্দ্র কুমার সাহার ছেলে।

বুধবার ভোররাতের দিকে চৌমুহনী এস এ কলেজ সংলগ্ন লেক টাওয়ারের ডিস্টিবিউটর মালিকের বাসায় এই ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত বিদ্যুৎ কুমার সাহা লক্ষীপুর জেলা ডিস্টিবিউটরের ম্যানেজার হিসেবে আবুল খায়ের বেবী ফুড, ডি কিউ বলপেন প্যারাডাইজ কোম্পানীতে ম্যানেজার ছিলেন। কর্মরত অবস্থায় কোম্পানীর ডিস্টিবিউটরের সাথে তার টাকার হিসেবে গরমিল সৃষ্টি হয়। গরমিল হওয়া টাকার হিসেব বুঝিয়ে দিতে গত ২৬ জুন থেকে চৌমুহনী এসএ কলেজ সংলগ্ন ডিস্টিবিউটর অরুণ চন্দ্র সাহার লেক টাওয়ারের ভাড়া বাসায় অবস্থান করছিল সে। বুধবার রাত ২টার পর সে ডিস্টিবিউটরের বাসায় ঘুমিয়ে পড়ে। এরপর ২টা থেকে ৫টার মধ্যে যে কোন এক সময়ে সে সিলিং ফ্যানের সাথে গলায় গামছা বেধে ফাঁস দেয়। টাকা হিসেবে গরমিলের থাকায় সে ডিস্টিবিউটির মালিকের টাকা দেনা হয়ে পড়ে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, টাকার হিসেবে গরমিল সৃষ্টি হওয়ায় মানসিক চাপে সে আত্মহত্যা করেছে।

বেগমগঞ্জ থানার ওসি মুহাম্মদ কামরুজ্জামান সিকাদার বিষয়টির সত্যতা নিশ্চিত করেন। তিনি আরও জানান, মরদেহ উদ্ধার করে থানায় এনে রাখা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। নিহতের পরিবারের বক্তব্য এখনো পাওয়া যায়নি। পরে এ বিষয়ে বিস্তারিত জানানো যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন