বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পাথরঘাটায় মা ও শিশুর লাশ উদ্ধার

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২১, ২:৫৪ পিএম

বরগুনার পাথরঘাটায় মা ও শিশুর মাটি চাপা লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল ১১টার দিকে পাথরঘাটা উপজেলার হাতেমপুর গ্রামের একটি বাড়ির পেছন থেকে এ লাশ উদ্ধার করা হয়। নিহত মায়ের নাম সুমাইয়া আকতার এবং তার ৯ মাস বয়সী শিশু কন্যার নাম জুই। লাশ উদ্ধারের পর সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্যে মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় নিহত সুমাইয়ার স্বামী মো. শাহিন মিয়া পলাতক রয়েছে। জিজ্ঞাসাবাদের জন্যে শাহিনের মা শাহিনুর বেগম, নানী জাহানারা বেগম এবং এক ফুপাত ভাই ইমাম হোসেনকে আটক করেছে পুলিশ। এর আগে গত বৃহস্পতিবার থেকে সুমাইয়া ও তার মেয়ের কোন খোঁজ না পেয়ে পুলিশকে জানায় সুমাইয়ার পরিবার।
পাথরঘাটা থানা পুলিশ ও স্থানীয় এলাকাবাসীর সাথে কথা বলে জানা গেছে, দু’বছর আগে সুমাইয়ার সাথে শাহিনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এ সম্পর্কের মধ্যদিয়ে সুমাইয়া অন্তসত্বা হয়ে পড়লে তখন শাহিন তাকে বিয়ে করতে অসম্মতি জানায়। এ ঘটনায় সুমাইয়া আইনের আশ্রয় নিলে আদালত শাহিনকে গ্রেফতার করে কারাগারে পাঠায়। এসময় সুমাইয়া এক কন্যা সন্তানের মা হন।
এক পর্যায়ে শাহিন বাধ্য হয়ে সুমাইয়াকে মেনে নিলেও স্বামী শাহিন ও শাশুড়ি শাহিনুর বেগম সুমাইয়াকে প্রায়ই নির্মম নির্যাতন করতো বলে সুমায়ার পরিবার থেকে জানানো হয়েছে। গত ১ জুলাই বুধবার সুমাইয়া তার বাবার একই উপজেলার রুহিতা গ্রাম থেকে বেড়িয়ে তার শশুর বাড়িতে আসেন। এরপর থেকেই শিশু কন্যাসহ তার কোন খোজ পাওয়া যাচ্ছিলো না। এ ঘটনায় মামলা দায়েরর প্রস্তুতি চলছে বলে পুলিশ জানিয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন