বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নাটোরে যুবক রোগী হাঁটতে বেরিয়ে ফিরলেন লাশ হয়ে

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২১, ৪:৩১ পিএম

নাটোর শহরের কানাইখালি এলাকার মডেল হাসপাতালে ভর্তিরত গ্যাস্ট্রিকের রোগী ভোরে হাঁটতে বেরিয়ে আবার লাশ হয়েই ফিরলেন। রোগীর নাম মনিরুল ইসলাম (৩২)। তিনি শনিবার ভোরে হাটার উদ্দেশ্যে মডেল হাসপাতাল থেকে বের হয়ে নাটোর স্টেশন এলাকায় গিয়ে হঠাত মারা যান।
তার স্ত্রী সূচনা খাতুন জানান, তার স্বামী বৃপাথুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একজন নৈশ্য প্রহরী কাম পিয়ন। তারা শুক্রবার দুপুরে হাসপাতালটিতে ভর্তি হয়েছেন। তার স্বামী কিছু খাবার জন্য বের হয়েছিলেন।
ষ্টেশন বাজারের প্রত্যক্ষদর্শী মেহেদী ও আলমগীর হোসেন জানান সকাল সাড়ে ৬ টার দিকে উক্ত যুবক নাস্তা শেষে অটো রিকশায় ওঠার সময় রাস্তায় পড়ে যায়। পরে লোকজন এগিয়ে এসে বুঝতে পারে তিনি মারা গেছেন। এ সময় পুলিশে খবর দিলে পরে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।
এ ব্যাপারে নাটোর সদর থানার ওসি তদন্ত আব্দুল মতিন জানান মনিরুল ইসলাম গুরুদাসপুর উপজেলার বৃপাথুরিয়া গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। সে দীর্ঘদিন থেকে গ্যাস্ট্রিক রোগে ভুগছিল। শুক্রবার কানাইখালি এলাকার বেসরকারি একটা হাসপাতালে গ্যাস্ট্রিকের সমস্যা নিয়ে ভর্তি হয়। পরে শনিবার ভোরে সকলের অগোচরে হাঁটতে বের হয়ে শহরের স্টেশন এলাকায় গিয়ে নাস্তা করে। এ সময় হাসপাতালে ফিরে আসতে গিয়ে রাস্তার উপরে পড়ে যায়। সেখানেই তার মৃত্যু হয়। খবর পেয়ে হাসপাতাল থেকে সঙ্গে সঙ্গে তার স্ত্রী সূচনা খাতুন সেখানে গিয়ে মৃতদেহটি সনাক্ত করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন