শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লোহাগাড়ায় চেতনানাশক স্প্রে ছিটিয়ে ডাকাতি

লোহাগাড়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২১, ৩:৪৬ পিএম

লোহাগাড়ায় বাড়ির ভেন্টিলেটর দিয়ে চেতনানাশক স্প্রে ছিটিয়ে ডাকাতির ঘটনা ঘটেছে। সোমবার দিবাগত রাতে উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম উকিলের পাড়া লালভিটা এলাকায় কবির আহমদ, আবুল হাশেম ও প্রবাসী রহমতুল্লাহর বাড়িতে হানা দেয় ডাকাতদল। এতে ১০ লক্ষাধিক টাকার ক্ষতির সম্মুখীন হয়েছে ৩ পরিবার। চেতনানাশক স্প্রের প্রভাবে অসুস্থ হয়ে পড়া নারী ও শিশুসহ আটজন বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় ইউপি সদস্য মাওলানা বেলাল উদ্দিন জানান, 'গভীর রাতের যেকোনো সময় ডাকাত দল অভিনব কৌশলে ডাকাতি করে থাকতে পারে। মঙ্গলবার সকাল ৯টার দিকেও ওই ৩ বাড়ির কেউ ঘুম থেকে না উঠলে প্রতিবেশীরা গিয়ে দেখে ঘরের দরজা খোলা এবং সবাই নিস্তেজ ঘুম। অনেক ডাকাডাকির পর জেগে উঠলেও তারা স্থির হয়ে দাঁড়াতে পারছিলেন না। পরে তাদেরকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঘরের আসবাবপত্র সব উলটপালট অবস্থায় পাওয়া যায়। ডাকাতদল লুট করে নিয়েছে অনেক স্বর্ণালংকার ও নগদ টাকা। যার আনুমানিক মূল্য ১০ টাকা হবে বলে জানিয়েছে ক্ষতিগ্রস্তরা।
লোহাগাড়া থানার ওসি (তদন্ত) ওবাইদুল ইসলাম জানান, সাতকানিয়ার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু, ওসি জাকির হোসাইন মাহমুদসহ আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন