বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ভারতে ‘মোস্টলি সানি’ প্রদর্শনের বিরুদ্ধে সানি লিয়নি

প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বলিউডের অভিনেত্রী সানি লিয়নি চান না তার জীবন নিয়ে নির্মিত প্রামাণ্য চলচ্চিত্র ‘মোস্টলি সানি’ ভারতে প্রদর্শিত হোক। তিনি মনে করেন, এতে তার জীবনকে যথাযথভাবে তুলে ধরা হয়নি।
প্রামাণ্য চলচ্চিত্রটিতে সানি লিয়নির জীবনের বিভিন্ন অংশ তুলে ধরা হয়েছে। উল্লেখ্য, অভিনেত্রীটি কানাডার অন্টারিয়োর অন্তর্গত সারনিয়াতে এক ভারতীয় পরিবারে জন্মগ্রহণ করেন। শিখ বংশোদ্ভূত সানির জন্মগত নাম কারেনজিত কৌর বোহরা। পরিণত বয়সে তিনি লস অ্যাঞ্জেলেসে গিয়ে প্রাপ্তবয়স্কদের চলচ্চিত্রের অভিনয় শুরু করেন এবং আন্তর্জাতিক তারকায় পরিণত হন। আরো পরে তিনি বলিউডের মূলধারার বাণিজ্যিক চলচ্চিত্রে নাম লিখিয়ে সাফল্য লাভ করেন।
লিওনি জানান, তিনি ভারতে ‘মোস্টলি সানি’ প্রদর্শনের বিরুদ্ধে কারণ এই চলচ্চিত্রটির বিষয়বস্তু যতটা না তার জীবনের ওপর তার চেয়ে বেশি ‘কোনো একজনের নিজস্ব মতামত ভিত্তিক’।
আমি আশা করব, এটি ভারতে আসবে না। কারণ এটি আমার কাহিনী নয়। এটি অন্য কারো মতামত, অন্য কারো দৃষ্টিভঙ্গি। নিজেকে ছাড়া একজনের জীবনের কাহিনী বলার অধিকার কারো নেই,” লিওনি এক সাক্ষাৎকারে বলেন।
“এটি আমার জীবন নিয়ে জীবনী চলচ্চিত্র নয়, এতে আমার কোনো ভ‚মিকা নেই, আমার কোনো বক্তব্যও নেই। এমন নয় যে সিনেমাটির স্বাধীনতার জন্য এটি নির্মিত হয়েছে। এটি অন্য কারো জীবনের গল্প। আর এটা হলো আমার জীবন,” তিনি বলেন।
টরেন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে স¤প্রতি দিলীপ মেহতা পরিচালিত প্রামাণ্য চলচ্চিত্রটির প্রিমিয়ার হয়েছে। পারিবারিক অনুষ্ঠানের অজুহাতে লিওনি এই উৎসবে গরহাজির ছিলেন। মেহতা জানান, লিওনি চলচ্চিত্রটির নির্মাণের পর ঘাবড়ে যাওয়াতে তিনি বিস্মিত। তিনি আরো জানান অভিনেত্রীটি চলচ্চিত্রের কিছু অংশের পরিবর্তনের জন্য তাকে অনুরোধ করেছিলেন।
ডিসেম্বরে বিশ্বব্যাপী চলচ্চিত্রটি মুক্তি পাবে এবং অক্টোবরে মুম্বাইতে এর এশীয় প্রিমিয়ার হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন