রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সুস্থ হয়ে বাড়ি ফিরলেন কবীর সুমন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২১, ১০:০৬ এএম

সুস্থ হয়ে বাড়ি ফিরলেন সঙ্গীত শিল্পী কবীর সুমন। কিছুদিন আগেই শ্বাসকষ্ট, গলায় ব্যথা নিয়ে এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে ভর্তি ছিলেন তিনি। এবার সুস্থ হয়ে বাড়ি ফিরে রাজ্য সরকারকে কৃতজ্ঞতা জানালেন শিল্পী।

বুধবার সুস্থ হয়ে বাড়ি ফিরে ফেসবুকে তিনি লেখেন, 'সরকারি হাসপাতাল থেকে বাড়ি ফিরলাম। পশ্চিমবঙ্গ রাজ্য সরকার, তাদের চিকিৎসকবৃন্দ, সেবকসেবিকাবৃন্দ ও স্বাস্থ্যকর্মীদের কাছে কৃতজ্ঞতার শেষ নেই। সকলের প্রার্থনা শুভেচ্ছার জন্য কৃতজ্ঞ। সকলের মঙ্গল হোক।' এর আগে হাসপাতাল থেকেও বারবার চিকিৎসক এবং বাংলার চিকিৎসা ব্যবস্থার ভূয়সী প্রশংসা করেছিলেন কবীর সুমন।

এসএসকেএম হাসপাতালে ভর্তি থাকাকালীনই ফেসবুক লাইভের মাধ্যমে নিজের শারীরিক পরিস্থিতির কথা জানিয়েছিলেন তিনি। সুমন জানান, হাসপাতালে ভর্তির পর থেকেই অসামান্য তৎপরতায় শুরু হয়েছিল তার চিকিৎসা। এই আন্তরিকতার পিছনে অবশ্য রাজ্য সরকারের ভূমিকাকেই কৃতিত্ব দিয়েছেন তিনি। তার মতে এই ‘পরিবর্তন’ সম্ভব হয়েছে রাজ্য সরকারের জন্যই।

উল্লেখ্য, হাসপাতালে ভর্তি থাকাকালীন তাকে দেখতে গিয়েছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ২০০৯ সালে যাদবপুর থেকে তাকে প্রার্থী করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। জিতেওছিলেন তিনি। অন্যদিকে, সিঙ্গুর ও নন্দীগ্রাম পর্বে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে অন্যান্য বুদ্ধিজীবীদের মত সুমন ছিল প্রথম সারির মুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন