শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

সেফটি ট্যাংকির বিষাক্ত গ্যাসে ২ নির্মাণ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু

কসবা (ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০২১, ৮:০৪ পিএম

সেফটি ট্যাংকি মেরামত শ্রমিকরা প্রতিনিয়ত ঝুঁকি নিয়েই কাজ করে থাকেন। এসব কাজে অনভিজ্ঞ শ্রমিকরা নিজেরা যেমন বিপদে পড়ে প্রাণ হারায়, পারিবারিকভাবেও ক্ষতিগ্রস্থ হয়ে সর্বস্ব হারিয়ে পথে বসার উপক্রম হয়। ব্রাহ্মণবাড়িয়ার কসবায় শনিবার ১০ জুলাই দুপুরে উপজেলা বায়েক ইউনিয়নের বড় বায়েক গ্রামে নতুন ট্যাংকি মেরামত করতে গিয়ে বিষাক্ত গ্যাসে দুই নির্মাণ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। অপর এক শ্রমিককে সংজ্ঞাহীন অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নিহতরা হলেন কসবা উপজেলা কায়েমপুর ইউনিয়নের কায়েমপুর গ্রামের জহির মিয়া (২৫) ও খাড়েরা ইউনিয়নের বুগীর গ্রামের অনিক (৩০)। বায়েক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আল মামুন ভূঁইয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বায়েক ইউনিয়নের বায়েক গ্রামের কামাল মিয়ার বাড়িতে নতুন ট্যাংকি মেরামত করতে গিয়ে বিষক্রিয়া হয়ে এ দুর্ঘটনা ঘটে।

তিনি আরো জানান, গ্রামবাসী প্রায় দুই ঘন্টা চেষ্টা চালিয়ে সেফটি ট্যাংকির ভিতর থেকে তাদেরকে উদ্ধার করেন। এদের দুইজন ট্যাংকির ভিতরেই প্রাণ হারান। আহত হলেন বায়েক গ্রামের জাহির (৪০)। সে বিষাক্ত গ্যাসে অজ্ঞান হয়ে পড়লে তাকে আশংকাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন