শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

করোনায় চট্টগ্রামের কার্ডিওলজিস্ট ডা. মোস্তফার মৃত্যু

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২১, ৮:৪১ এএম

করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের হৃদরোগ বিভাগের সাবেক সহযোগী অধ্যাপক ডা. এসএম মোস্তফা কামাল।মঙ্গলবার রাত সাড়ে ৯টায় ঢাকার বিএসবি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এর আগে ভর্তি ছিলেন চট্টগ্রামের পার্কভিউ হাসপাতালেও। স্বাচিপের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা. আ ম ম মিনহাজুর রাহমান বলেন, চিকিৎসা পেশা শুরু থেকেই তিনি নিজ গ্রামে বিনামূল্যে চিকিৎসা সেবা দিয়েছেন। প্রায় প্রতি শুক্রবার যেতেন গ্রামে। তার এক ছেলে এক মেয়ে চিকিৎসক। ২৭ জুন অবস্থা অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়। মোস্তফা কামাল চন্দনাইশের দোহাজারী জামিরজুরি গ্রামের স্কুল শিক্ষক মরহুম

আবু তাহেরের মেঝ ছেলে। দোহাজারী-জামিরজুরির মানুষ বিশেষ করে দরিদ্র ও অসহায় মানুষের কাছেও তিনি জনপ্রিয়। ডা. এসএম মোস্তফা কামাল ছিলেন একজন হৃদরোগ বিশেষজ্ঞ। তিনি বেসরকারি ইউএসটিসি হাসপাতালের হৃদরোগ বিভাগের সাবেক প্রধান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
ম নাছিরউদ্দীন শাহ ১৪ জুলাই, ২০২১, ৯:৫৬ এএম says : 0
মহামারী ভাইরাসে আক্রান্ত হয়ে মহীমান্বিত যিলহজ্ব মাসের দ্বিতীয় রজনীতে মোবারক মাসে আল্লাহর দিদারে চলে যান। শ্রদ্ধেয় ডাক্তার আলহাজ্ব মোস্তফা কামাল মৃত্যু বরণ করেন ইন্নালিল্লাহ ওয়াইন্না"""রাজেউন। মহান আল্লাহ্ রাব্বুল আল আমিনের পবিত্র দরবারে অপুরন্ত প্রার্থনা দোয়া আল্লাহ্ তাহাকে মোবারক ময় জান্নাতুল ফেরদৌসের মর্যাদাবান পবিত্র স্থান দান করুক। আমিন আমিন।শোকহত পরিবারের প্রতি গভীরে সহানুভূতি সমবেদনা জানাচ্ছি।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন