রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

করোনা প্রতিরোধের অন্যতম উপায় গণটিকা দান : খুলনায় বিএনপি নেতৃবৃন্দ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২১, ৫:০৩ পিএম

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও খুলনা মহানগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জু বলেছেন, উন্নত বিশ্বে গণটিকার মাধ্যমে ফিরেছে অর্থনীতি ও জীবনের গতি। কিন্তু করোনা মহামারীর দেড়বছরেও পিছিয়ে আছে বাংলাদেশ। বিশ্বে যেখানে গড়ে শতকরা ১২ শতাংশ টিকা দেওয়া সম্পন্ন হয়েছে, সেখানে সরকারের সঠিক পরিকল্পনার অভাবে বাংলাদেশ হয়েছে ২.৬ শতাংশ। করোনা প্রতিরোধের অন্যতম উপায় গণটিকাদান।

আজ বুধবার বেলা ৩ টায় নগরীর সোনাডাঙ্গা থানার ১৭নং ওয়ার্ডের ময়লাপোতা হরিজন পল্লীতে মহানগর বিএনপির উদ্যোগে কর্মহীন ৪শ’ মানুষের মাঝে রান্না খাবার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাবেক সংসদ সদস্য মঞ্জু আরও বলেন, বিশ্ব স্বাস্থ্য সংস্থার বলেছে করোনা প্রতিরোধের অন্যতম উপায় গণটিকাদান। এতে মানুষের মধ্যে হার্ড ইমিউনিটি তৈরি হবে এবং করোনার বিরুদ্ধে একটি প্রতিরোধ ব্যবস্থা গড়ে উঠবে। মানুষকে টিকা দিতে পারলে করোনা আতঙ্ক কমে যাবে। সবকিছুই ধীরে ধীরে স্বাভাবিক হবে। করোনা পরিস্থিতিতে মানুষকে খাদ্য সহায়তা, সুরক্ষা সামগ্রী ও অক্সিজেন সরবরাহ বিএনপির সেবামূলক কার্যক্রমেই অংশ।

এ সময় উপস্থিত ছিলেন, অধ্যক্ষতারিকুল ইসলাম, আসাদুজ্জামান মুরাদ, ইউসুফ হারুন মজনু, সাজ্জাদ আহসানপরাগ, মিজানুর রহমান মিলটন, মেহেদী হাসান সোহাগ, আব্দুল হাকিম, তরিকুলইসলাম বাকার, জামাল মোড়ল, শামীম আশরাফ, সাজ্জাদ হোসেন জিতু, রাজিবুল আলমবাপ্পি, সেলিম বড়মিয়া, এবাদুল হোসেন, আনিস গাজী, সোহেল খন্দকার, আলমামুন, মাসুদ রুমী, ফকির শহিদুল ইসলাম, মেহেদী হাসান প্রমূখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন