শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

অভিনেতা নিলয় আলমগীর করোনায় আক্রান্ত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২১, ২:৫৭ পিএম

সম্প্রতি দেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব বেড়ে গেছে। করোনার হানায় থমকে গেছে শোবিজ অঙ্গনও। ইতিমধ্যেই অনেক তারকা আক্রান্ত হয়েছেন। অনেকে সেরে উঠে কাজও করছেন। এরই মধ্যে করোনায় আক্রান্ত হওয়ার খবর জানালেন জনপ্রিয় অভিনেতা নিলয় আলমগীর। তিনি বর্তমানে নিজ বাসায় আইসোলেশনে আছেন। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এ বিষয়টি তিনি নিজেই নিশ্চিত করেছেন।

শুক্রবার (১৬ জুলাই) রাতে ফেসবুকে নিলয় লেখেন, আমার কোভিড-১৯ টেস্ট রিপোর্ট পজিটিভ। আপনার প্রার্থনায় আমাকে এবং আমার পরিবারকে রাখুন। ধন্যবাদ ধন্যবাদ।

নিলয় করোনায় আক্রান্তের খবর জানানোর পর তার ভক্তরা কমেন্ট বক্সে নিলয়ের জন্য শুভ কামনা জানিয়েছেন। অনেক তারকাও নিলয়ের সুস্থতা কামনা করে মন্তব্য করেছেন।

উল্লেখ্য, নিলয় ২০০৯ সালে এফডিসি ও এনটিভির যৌথ আয়োজনে সুপার হিরো সুপার হিরোইন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন। তার অভিনীত প্রথম সিনেমার নাম বেইলি রোড। এছাড়া তিনি অল্প অল্প প্রেমের গল্প, ভালোবাসা-প্রেম নয়, রূপগাওয়াল, ভালোবাসবই তো সিনেমায় অভিনয় করেছেন। তবে, বর্তমানে সিনেমার চেয়ে টিভি নাটকেই বেশি ব্যস্ত থাকেন নিলয়। সালাহউদ্দিন লাভলুর সোনার পাখি রূপার পাখি ধারাবাহিকসহ অনেক ধারাবাহিকে অভিনয় করেছেন।।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন