শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কমলনগরে মাদরাসাছাত্রের লাশ উদ্ধার

কমলনগর (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২১, ১২:০২ এএম

লক্ষ্মীপুরের কমলনগরে নিখোঁজের চার দিন পর মো. জুনাইদ নামে এক মাদরাসাছাত্রের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল শনিবার সকালে পুলিশ উপজেলার চরলরেন্স ইউনিয়নের তুলাতলি এলাকার একটি ইটভাটা সংলগ্ন পরিত্যক্ত বাড়ি থেকে তার লাশ উদ্ধার করেন। নিহত জুনাইদ তোরাবগঞ্জ ইউনিয়নের চরপাগলা এলাকার শেখ কামাল হোসেনের ছেলে এবং স্থানীয় একটি ফোরকানিয়া মাদরাসার দ্বিতীয় শ্রেণির ছাত্র।
জানা যায়, জুনাইদের পরিবার কয়েক মাস ধরে চরলরেন্স তুলাতলি এলাকায় একটি ভাড়া বাড়িতে বসবাস করে আসছেন। গত মঙ্গলবার দুপুরের খাবার খেয়ে বাড়ি থেকে বের হওয়ার পর জুনাইদ আর ফিরেনি। নিখোঁজ জুনাইদের সন্ধান চেয়ে স্বজনরা উপজেলার বিভিন্ন এলাকায় মাইকে প্রচারও করেন। তবে, কোনো খোঁজ না পেয়ে তার বাবা শনিবার সকালে থানায় সাধারণ ডায়েরি করার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। এরই মধ্যে পার্শ্ববর্তী একটি ইটভাটা সংলগ্ন পরিত্যক্ত বাড়ির বাগানে জুনাইদের লাশ পাওয়া যাওয়ার খবর আসে তার কাছে। পরে থানায় খবর দেয়া হলে পুলিশ গিয়ে শিশুটির অর্ধগলিত লাশ উদ্ধার করেন। নিহত জুনাইদের বাবা শেখ কামাল হোসেন জানান, জুনাইদ ওই ইটভাটায় সমবয়সী ছেলেদের সঙ্গে প্রায়ই খেলতে যেতো। ওই ভাটার কোনো স্টাফ ছেলেটিকে হত্যা করে লাশ পাশের পরিত্যক্ত বাড়িতে ফেলে রাখতে পারে বলে তিনি ধারণা করছেন।
কমলনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মোছলেহ্ উদ্দিন জানান, কে বা কারা শিশুটিকে মেরে ওই স্থানে ফেলে রেখেছিল। লাশটি উদ্ধার করা হয়। ইটভাটার মালিকের ছেলে ও ম্যানেজারকে থানায় নিয়ে আসা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন