শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সমস্ত ইবাদতের মগজ হলো দোয়া

জৈনপুরী পীর সাহেব

বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২১, ১২:০১ এএম

মোহাম্মদপুর আদর্শ ইসলামী মিশন মহিলা কামিল মাদরাসা ও জৈনপুরী দরবার শরীফ কমপ্লেক্সের উদ্যোগে কমপ্লেক্সের আজীবন সদস্য ও পৃষ্ঠপোষক আলহাজ ডা. মো. খলিলুর রহমান ও সকল মুরীদান ও ভক্তবৃন্দের রোগমুক্তি ও সুস্বাস্থ্য কামনায় এবং শিক্ষার্থীদের সাপ্তাহিক জেকের ও তালীমী মাহফিল উপলক্ষে সম্প্রতি এক বিশেষ দোয়া, খতম শরীফ ও তাফসীর মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে দোয়া করেন কমপ্লেক্সের প্রতিষ্ঠাতা ও সভাপতি মাদরাসার সাবেক প্রিন্সিপাল আল্লামা সৈয়দ মাহবুবুর জৈনপুরী পীর সাহেব। অনুষ্ঠানে কমপ্লেক্সের ঢাকা মহানগর সেক্রেটারি জেনারেল জহির আহমদ, খাদেমে দরবার তরিকুল ইসলাম হাসানসহ বহু ওলামায়ে কেরাম উপস্থিত ছিলেন।

দোয়াপূর্ব বয়ানে পীর সাহেব বলেন, হাদিস শরীফে বর্ণিত আছে, ‘আদ দোয়াও মাক্ষুল ইবাদত’ অর্থাৎ দোয়া হল সমস্ত ইবাদতের মগজ (ব্রেইন)। তাই আমি প্রতি ইংরেজি মাসের প্রথম বৃহস্পতিবার মাগরিব থেকে এশা পর্যন্ত দোয়া মাহফিল করে থাকি। এই মাহফিলে শরীক হয়ে কঠিন রোগ করোনাসহ সকল বালা মসিবত থেকে মুক্তি কামনার জন্য আহবান জানাচ্ছি। সবসময় দোয়াতে এতিম তালেবুল এলেমরা শরীক হয়ে থাকে।

পীর সাহেব উপস্থিত সকলের অবগতির জন্য বলেন, এই মাদরাসায় ভর্তি হলে অন্ন বস্ত্র সবকিছু ফ্রি। তিনি পবিত্র ঈদুল আজহা উপলক্ষে আবাসিক অসহায় মহিলা, এতিম দরিদ্র শিক্ষার্থীদের জন্য কোরবানির চামড়া প্রেরণ অথবা চামড়ার মূল্য পাঠানোর অনুরোধ জানিয়েছেন। বিকাশ নাম্বার : ০১৭৩২৩০২২৮৬। -প্রেস বিজ্ঞপ্তি

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন