শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বগুড়ায় করোনা ও উপসর্গে মৃত ১৫

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২১, ১১:৫৪ এএম

বগুড়ায় করোনায় আক্রান্ত হয়ে এবং উপসর্গ নিয়ে আরও ১৫জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় একজন এবং উপসর্গে ১৪জন মারা গেছেন। বৃহস্পতিবার সকাল ৮টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় জেলার তিনটি হাসপাতালে তারা চিকিৎসাধীন ছিলেন। করোনায় মারা যাওয়া ব্যক্তি আকরাম হোসেন(৬৬)। তিনি শিবগঞ্জ উপজেলার বাসিন্দা।

এ ছাড়া সর্বশেষ ২৪ ঘণ্টায় জেলায় দুইটি পিসিআর ল্যাবে ২১৫ নমুনায় নতুন করে আরও ৮৪জন আক্রান্ত শনাক্ত হয়েছেন। এর মধ্যে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) এর পিসিআর ল্যাবে ১৮৮ নমুনায় ৬৯জন এবং টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৭ নমুনায় ১৫জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তের হার ৩৯ দশমিক ০৬শতাংশ। এদের মধ্যে সদরের ৬০, দুপচাঁচিয়ায় ৮, ধুনটে ৬, সোনাতলায় ৩, আদমদীঘি ২, কাহালুতে ২, শিবগঞ্জ, শেরপুর ও নন্দীগ্রামে একজন করে। এছাড়া একই সময়ে ১৮২জন সুস্থ হয়েছেন।

বগুড়া সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা.সাজ্জাদ-উল-হক শুক্রবার বেলা ১১টায় অনলাইন ব্রিফিংয়ে জেলার করোনা পরিস্থিতি সম্পর্কে ব্রিফিংয়ে এ সব তথ্য জানান।
ডা. সাজ্জাদ জানান, জেলায় এ পর্যন্ত মোট ১৭ হাজার ৭০৮ জন করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছেন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৫হাজার ২৮৬জন এবং ৫২৭জন মারা গেছে। এছাড়া জেলায় ১ হাজার ৯৫জন করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন