শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নাদিয়া-খাইরুলের বিয়েতে দেনমোহর নিয়ে জটিলতা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২১, ৪:৩১ পিএম

ঈদের বিশেষ একটি নাটকে অভিনয় করছেন সময়ের জনপ্রিয় নাট্যাভিনেত্রী সালেহা খানম নাদিয়া। ‘মেনু কার্ড’ নামের এ নাটকে নাদিয়ার বিপরীতে অভিনয় করেছেন তরুণ অভিনেতা খায়রুল বাসার। নাটকটির পরিচালনা করেছেন দীপু হাজরা। এতে অহনা চরিত্রে দেখা যাবে নাদিয়াকে আর সাব্বির চরিত্রে খায়রুল বাসারকে। গাজী টিভির ঈদের বিশেষ নাটক ‘মেনু কার্ড’ প্রচারিত হবে আজ (ঈদের ৪র্থ দিন) রাত ৯টায়।

নাটকের গল্পে দেখা যাবে, সাব্বিরের মা কোনো কিছু নির্বাচনের ব্যাপারে ভীষণ খুঁতখুঁতে। যার ব্যতিক্রম হয়নি তার পুত্র সাব্বিরের জন্য কন্যা নির্বাচনের ক্ষেত্রেও। এ পর্যন্ত প্রায় দুই ডজন মেয়ে দেখে ফেলেছেন। কাউকেই তাঁর পছন্দ হয়নি। কারণ হিসেবে তিনি কারও ক্ষেত্রে দাঁত আঁকাবাঁকা, কারও আবার চুল ছোট, কারও ক্ষেত্রে চোখ ভালো নয়, কোনো পাত্রীর হাঁটা ভালো নয়, এমন হাজারো সমস্যা। এমন চলতে চলতে তিনি তার পছন্দমতো একজন পাত্রী পেয়ে যান। যার নাম অহনা। অহনা সব দিকে পারফেক্ট হলেও বাদ সাধেন দেনমোহরের টাকা নিয়ে। সাব্বিরের মা দেনমোহরের জন্য ৫ লাখ টাকা নির্ধারণ করলেও অহনা তা মানতে একদমই রাজি নন। তিনি তার দেনমোহর নিজেই নির্ধারণ করেন ৩০ লাখ। বিপত্তিতে পড়েন সাব্বিরের মা। কী করবেন ভেবে উঠতে পারেন না। এমন গল্প নিয়েই এগিয়ে চলে ঈদের বিশেষ ‘মেনু কার্ড’ নাটকের গল্প।

গোলাম সারোয়ার অনিক রচনায় নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইলোরা গহর, সালেহা খানম, নাদিয়া, খায়রুল বাসার, পারভেজ আক্তার, সুজিত বিশ্বাস, মান্নাত সৃষ্টি, তানসেন আলম দ্বীপ, আল্পনা ফারিয়া, কেয়া মনি, সুমাইয়া সিনহা, শশী আফরোজ, তাবাসসুম কবির এশা প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন