শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

কাল ‘এম.এস. ধোনি : দি আনটোল্ড স্টোরি’ মুক্তি পাচ্ছে

প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

আগামীকাল ভারতের অন্যতম জনপ্রিয় ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির জীবনী নিয়ে ‘এম.এস. ধোনি : দি আনটোল্ড স্টোরি’। এটি এই বছরের সবচেয়ে প্রতীক্ষিত চলচ্চিত্রের একটি।
ফিল্মটিতে কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করেছেন সুশান্ত সিং রাজপুত। এটি প্রধান ভূমিকায় তার তৃতীয় চলচ্চিত্র।  তার আগের তিন ফিল্ম ‘কাই পো ছে’ (২০১৩), ‘শুদ্ধ দেশি রোমান্স’ (২০১৩) এবং ‘ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী’  (২০১৫) বাণিজ্যিক সাফল্য না পেলেও সুশান্ত’র অভিনয় প্রশংসা পেয়েছে। এছাড়া ‘পিকে’তে (২০১৪) সরফরাজের ভূমিকায় তার অভিনয়ও নজর কেড়েছে। বিশেষজ্ঞদের মতে  ‘এম.এস. ধোনি : দি আনটোল্ড স্টোরি’ তার নিয়তি নির্ধারণে ভূমিকা রাখবে। এই ফিল্মটিতে তাকে ছাড়া অভিনয় করেছে কিয়ারা আডবানি, দিশা পাটানি, অনুপম খের, হেরি টাংরি, ভূমিকা চাওলা, রাজেশ শর্মা, কুমুদ মিশ্র এবং একটি বিশেষ ভূমিকায় পরিণীতি চোপড়া। নীরাজ পা-ে চলচ্চিত্রটি পরিচালনা করেছেন। সঙ্গীত পরিচালনা করেছেন রোচক কোহলি এবং আমাল মালিক।
আদর্শ টেলিমিডিয়া, ঋতি স্পোর্টস ম্যানেজমেন্ট, ইন্সপায়ার্ড এন্টারটেইনমেন্ট, এ ফ্রাইডে ফিল্মওয়ার্ক্স এবং ফক্স স্টার স্টুডিওসের ব্যানারে ফিল্মটি মুক্তি পাচ্ছে। প্রযোজনা করছেন অরুণ পা-ে।
ঝাড়খ-ের রাজধানী রাঁচির থেকে এক উদীয়মান ক্রিকেটারের ভারতের সবচেয়ে সফল ক্যাপ্টেনদের একজন হয়ে ওঠার গল্প।


 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন