শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

অধ্যাপক আলী আশরাফের মৃত্যুতে ডা. প্রাণ গোপাল দত্তের শোক প্রকাশ

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২১, ৭:৩৮ পিএম

মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক কুমিল্লা-৭ আসনের সংসদ সদস্য ও সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক আলী আশরাফের মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন দেশের প্রখ্যাত চিকিৎসক ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. প্রাণ গোপাল দত্ত।

এক শোকবার্তায় তিনি বলেন, অধ্যাপক আলী আশরাফ ছিলেন একাত্তরের রণাঙ্গনের এক বীর যোদ্ধা। দীর্ঘ ষাট বছরের বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের একজন নিবেদিতপ্রাণ রাজনীতিবিদ ছিলেন তিনি। টানা পাঁচবার তিনি জাতীয় সংসদে কুমিল্লার ভোটারদের প্রতিনিধিত্ব করেছেন। একসময় দায়িত্ব পালন করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় অর্থ ও পরিকল্পনা সম্পাদক এবং কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতির।

এমন একজন দেশপ্রেমিক ও জাতিরজনক বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকের মৃত্যুতে দেশের রাজনৈতিক অঙ্গনে অপূরণীয় শূণ্যতার সৃষ্টি হলো। কুমিল্লার এই বর্ষীয়ান রাজনীতিকের অবদান জাতি কৃতজ্ঞতার সাথে স্মরণ করবে।

শোকবার্তায় ডা. প্রাণ গোপাল দত্ত মরহুমের পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য, ৭৪ বছর বয়সী অধ্যাপক আলী আশরাফ এমপি গত নয় দিন ধরে ঢাকার স্কয়ার হাসপাতালে ‘লাইফ সাপোর্টে’ ছিলেন। শুক্রবার (৩০ জুলাই) বিকাল সাড়ে ৩টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন