শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ভোলায় লকডাউন অমান্য করায় ৪৫ জনকে জরিমানা

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ জুলাই, ২০২১, ৬:২৩ পিএম

ভোলা জেলায় লকডাউন অমান্য করায় ৩১/০৭/২১ রোজ শনিবার ভোলায় মোট ০৭ টি মোবাইল কোর্টে ৪৪ টি মামলায় ৪৫ জন এর মধ্যে ৪০ জনকে ৩২,৫০০/-টাকা জরিমানা করা হয় এবং ০৫ জনকে বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। আজ দুপুর পর্যন্ত ভোলা জেলায় করোনা সংক্রমণ প্রতিরোধে সরকারি নিষেধাজ্ঞা/নির্দেশনা বাস্তবায়ন ও স্বাস্থ্যবিধি প্রতিপালনে পরিচালিত মোবাইল কোর্ট ভোলা সদরে ২ টি মোবাইল কোর্টে ০৮ টি মামলায় ০৯ জনকে ৬,০০০/-টাকা জরিমানা করা হয়।

দৌলতখানে ১টি মোবাইল কোর্টে ১৫ মামলায় ১৫ জনের মধ্যে ১০ জনকে ৪,২০০ টাকা জরিমানা এবং ০৫ জনকে বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। বোরহানউদ্দিন ২টি মোবাইল কোর্টে ১৪ মামলায় ১৪ জনকে ৯,১০০ টাকা জরিমানা করা হয়েছে। লালমোহনে ১ টা মোবাইল কোর্টে ০৪ মামলায় ০৪ জনকে ৯,৭০০ টাকা জরিমানা করা হয়। তজুমুদ্দিন ১টি মোবাইল কোর্টে ০৩ মামলায় ০৩ জনকে ৩,৫০০ টাকা জরিমানা করা হয়। চরফ্যাশন ও মনপুরায় মোবাইল কোর্ট পরিচালিত হয়নি।

৩১/০৭/২১ রোজ শনিবার ভোলায় মোট০৭ টি মোবাইল কোর্টে ৪৪ টি মামলায় ৪৫ জন এর মধ্যে ৪০ জনকে ৩২,৫০০/-টাকা জরিমানা করা হয় এবং ০৫ জনকে বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয় বলে জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট আকিব ওসমান।

উল্লেখ্য, ০১/৭/২০২১ তারিখ থেকে ৩১/৭/২১ তারিখ দুপুর পর্যন্ত মোট ৩২০ টি মোবাইল কোর্টের মাধ্যমে ২৪৪৫ টি মামলায় ২,৫৯০ জন আসামীর মাঝে ২৪৪৫ জনকে ২১,৯৮,৯০০/ জরিমানা এবং ১৩৫ জনকে কারাদন্ড প্রদান করা হয়েছে বলে জানান জেলা প্রশাসন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন