শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

দ্য ম্যাগনিফিসেন্ট সেভেন

প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

আন্তোয়ান ফুকুয়া পরিচালিত ওয়েস্টার্ন চলচ্চিত্র ‘দ্য ম্যাগনিফিসেন্ট সেভেন’। আকিরা কুরোসাওয়া পরিচালিত ‘সেভেন সামুরাই’ (১৯৫৪) চলচ্চিত্রটির জন স্টার্জেস পরিচালিত হলিউড রিমেক ‘দ্য ম্যাগনিফিসেন্ট সেভেন’-এর (১৯৬০) রিমেক এই চলচ্চিত্রটি। ‘সাউথপ’ (২০১৫), ‘দি ইকুয়ালাইজার’ (২০১৩), ‘অলিম্পাস হ্যাজ ফলেন’ (২০১৩), ‘ব্রুকলিন’স ফাইনেস্ট’ (২০০৯), ‘বাই এনি মিন্স নেসেসারি’ (২০০৯), ‘আন্ডার অ্যান্ড অ্যালোন’ (২০০৮), ‘শুটার’ (২০০৭), ‘দ্য কল’ (২০০৬), ‘কিং আর্থার’ (২০০৪), ‘লাইটনিং ইন আ বটল’ (২০০৪), টিয়ার্স অফ দ্য সান’ (২০০৩), ট্রেইনিং ডে’ (২০০১), ‘বেইট’ (২০০০) এবং ‘দ্য রিপ্লেসমেন্ট কিলার’ (১৯৯৮) ফুকুয়া পরিচালিত চলচ্চিত্র।
১৮৭৯ সাল। ওল্ড ওয়েস্টের রোজ ক্রিক শহর। পাশেই আছে সোনার খনি। সেই খনি দখল আর তা স্থানান্তরের সুবিধার জন্য অসাধু ব্যবসায়ী বার্থোলোমিও বোগ (পিটার সার্সগার্ড) শহরটি দখল করতে চায়। এ জন্য সে ত্রাসকে কৌশল হিসেবে বেছে নেয়। সে শহরের গির্জায় আগুন দেয় এবং তার দলের সদস্যদের দিয়ে যথেচ্ছ সাধারণ মানুষ খুন করতে। ম্যাথিউ কালেনের (ম্যাট বোমার) নেতৃত্বে শহরবাসীরা রুখে দাঁড়ায়। কিন্তু বোগের দক্ষ খুনিদের কাছে তার পরাজিত হয়। ম্যাথিউ নিহত হয়। ম্যাথিউর স্ত্রী এমা (হ্যালি বেনেট) সাহায্যের প্রত্যাশায় স্যাম চিসম (ডেনজেল ওয়াশিংটন) নামে এক বাউন্টি হান্টারের সঙ্গে যোগাযোগ করে। সে প্রথমে তাকে সাহায্য করতে অস্বীকৃতি জানালেও বোগের নাম শুনে রাজি হয়ে যায়। কিন্তু একা সে বোগের দলের বিরুদ্ধে টিকতে পারবে না। তাকে নিয়ে সাতজনের এক দল গঠন করে সে। দলের সদস্যরা-বিস্ফোরক বিশেষজ্ঞ ফ্যারাডে (ক্রিস প্র্যাট), শার্পশুটার গুডনাইট রবিশো (এথান হক), ট্র্যাকার জ্যাক হোর্ন (ভিনসেন্ট ডি’অনোফ্রিয়ো, চাকুবাজ বিলি রক্স (বাইয়ুং-হুন লি), মেক্সিকান ডাকাত ভাস্কেস (ম্যানুয়েল-গারসিয়া রুলফো) এবং কোমাঞ্চি যোদ্ধা রেড হারভেস্ট (মার্টিন সেন্সমায়ার)।
হলিউড শীর্ষ পাঁচ
১। দ্য ম্যাগনিফিসেন্ট সেভেন (ডেনজেল ওয়াশিংটন, পিটার সার্সগার্ড, ক্রিস প্র্যাট, এথান হক, ভিনসেন্ট ডি’অনোফ্রিয়ো, হ্যালি বেনেট, ম্যাট বোমার, বাইয়ুং-হুন লি, ম্যানুয়েল-গারসিয়া রুলফো, মার্টিন সেন্সমায়ার)
২। সালি (টম হ্যাঙ্কস, অ্যারন একহার্ট, লরা লিনি)
৩। স্টর্কস (এনিমেশন; ভয়েস : অ্যান্ডি স্যামবার্গ, জেনিফার অ্যানিস্টন, টাই বুরেল, কেলসি গ্রামার, কিগান-মাইকেল কি, জরডান পিল)
৪। ব্রিজেট জোনস’স বেবি (রেনে জেলওয়েগার, কলিন ফার্থ, প্যাট্রিক ডেম্পসি)
৫। ব্লেয়ার উইচ (জেমস অ্যালেন ম্যাকিউন, ক্যালি হার্নান্দেজ, ব্র্যান্ডন স্কট, করবিন রাইড, ওয়েস রবিনসন, ভ্যালোরি কারি)

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন