শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীতে মতবিনিময় সভা

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২১, ১২:০২ এএম

নোয়াখালী প্রশাসনের আয়োজনে বাংলাদেশ সেনাবাহিনীর সাথে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সার্বিক কার্যাবলী বিধিনিষেধ সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মো. খোরশেদ আলম খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ সেনাবাহিনীর ৩৩ পদাতিক ডিভিশনের জিওসি ও কুমিল্লা সেনানিবাসের এরিয়া কমান্ডার মেজর জেনারেল মো. জাহাঙ্গীর হারুন।
মতবিনিময় সভায় প্রধান অতিথি মেজর জেনারেল মো. জাহাঙ্গীর হারুন বলেন, করোনাভাইরাস মোকাবেলায় সবাইকে দলমতের উর্ধ্বে উঠে কাজ করতে হবে। সকলকে ভ্যাকসিনের আওতায় আনার লক্ষ্যে সম্মিলিতভাবে কাজ করার পাশাপাশি সামাজিক দূরত্ব, মাস্ক পরা এবং বিধিনিষেধ মানাতে সচেতন করার আহবান জানান।
এসময় কুমিল্লা সেনানিবাসের স্টেশন কমান্ডার ব্রিগেডিয়ার মো. শাহীন ইকবালসহ উর্ধ্বতন সেনা অফিসারসহ জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার, নোয়াখালী পৌর মেয়র শহিদ উল্যাহ খান সোহেল, চৌমুহনী পৌর মেয়র খালেদ সাইফুল্যাহসহ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।
পরে ৩৩ আর্টিলারি ব্রিগেডের তত্ত্বাবধানে ৩৩ পদাতিক ডিভিশনের জিওসি ও এরিয়া কমান্ডার কুমিল্লার পক্ষ থেকে নোয়াখালী জেলা স্বাস্থ্য বিভাগকে ১০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন