শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২ আশ্বিন ১৪২৮, ০৯ সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

রাজের পরিকল্পনায় ছিল ‘হটশটস’-এর বিকল্প

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২১, ১১:২৮ এএম

মুম্বাইতে বেশ কয়েক বছর ধরেই চলছে পর্ন ব্যবসা। তার অন্যতম মাথা ছিলেন শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। হটশটস অ্যাপের মাধ্যমে এই সব ছবিগুলি ছড়িয়ে পড়ত নেট দুনিয়ায়। এই অ্যাপের সাবস্ক্রাইবার সংখ্যাও প্রচুর৷ বেশ কয়েক বছর ধরেই রমরমিয়ে চলছিল ব্যবসা৷ কিন্তু গুগল প্লে স্টোর এবং অ্যাপল স্টোর থেকে কিছুদিনের মধ্যেই বাতিল করে দেওয়া হয় এই অ্যাপ। এরপরই ব্যবসা ধরে রাখার বিকল্প পথ অর্থাৎ 'প্ল্যান বি' ভেবে রেখেছিলেন শিল্পা শেট্টির স্বামী। তার হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে উঠে আসছে তেমনই তথ্য।

‘এইচ অ্যাকাউন্ট’ নামক একটি গ্রুপে তিনি জানিয়েছিলেন, 'বড়দের ছবি' দেখিয়ে ‘হটশটস’ ভাল আয় করছে কিন্তু গুগল প্লে থেকে অ্যাপটি সরিয়ে দেওয়া হয়েছে। এর পরেই রাজ লিখেছিলেন, ‘প্ল্যান বি-র কাজ শুরু হয়ে গিয়েছে। আর দুই থেকে তিন সপ্তাহের মধ্যেই নতুন অ্যাপটি আইওএস এবং অ্যান্ড্রয়েডে চলে আসবে। এই খবরটা আশীর্বাদের মতোই।’ রাজ এবং তার সঙ্গীরা ‘বলিফেম’ নামে একটি অ্যাপ আনার পরিকল্পনা করছিলেন। সেই চ্যাটে রাজের আরও এক সঙ্গী লেখেন, 'যত দিন না বলিফেম আসছে, তত দিন যদি হটশটসকে কোনও ভাবে টিকিয়ে রাখা যায়।’

তবে গুগল প্লে স্টোর এবং অ্যাপল প্লে স্টোর থেকে এখন ‘হটশটস’ অ্যাপ তুলে নেওয়া হলেও এই অ্যাপের অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন প্যাকেজ বিভিন্ন  ওয়েবসাইটে এখনও পাওয়া যাচ্ছে৷ অন্যদিকে, ‘বলিফেম’-এর কাজ অনেক দূর এগিয়ে ফেলেছিলেন রাজ। অ্যাপটির লোগো এবং আরও অন্যান্য পরিকল্পনার চূড়ান্ত রূপ দিয়েছিলেন তিনি। কিন্তু উমেশ কামতকে গ্রেফতারের ফলে পিছিয়ে যায় সেই পরিকল্পনা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন