শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

নওগাঁয় গত চব্বিশ ঘন্টায় আক্রান্ত ৯ জন ঃ কোন মৃত্যু নেই

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২১, ৫:৫৪ পিএম

নওগাঁ জেলায় গত মঙ্গলবার সকাল ৮টা থেকে বুধবার সকাল ৮টা পর্যন্ত এই ২৪ ঘন্টায় ১৫৩ ব্যক্তির নমুনা পরীক্ষা করে ৯ ব্যক্তির শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

ডেপুটি সিভিল সার্জন ডাঃ মঞ্জুর এ মোর্শেদ জানিয়েছেন বুধবার জানিয়েছেন নওগাঁ ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে এ্যন্টিজেন এবং বগুড়া টিএমএসএস হাসপাতাল পিসিআর ল্যাবে এসব নমুনা পরীক্ষা করা হয়। । আক্রান্তের হার ৫ দশমিক ৮৮শতাংশ।

সূত্রমতে উপজেলা ভিত্তিক আক্রান্তের পরিমাণ হচ্ছে সদর উপজেলায় ৪ জন, রানীনগর উপজেলায় ১ জন, আত্রাই উপজেলায় ১ জন, উপজেলায় ১ জন, পতœীতলা উপজেলায় ১ জন এবং সাপাহার উপজেলায় ১ জন। এ নিয়ে জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তির সংখ্যা হলো ৫ হাজার ৯শ ৮৫ জন।

এ সময় নতুন করে সুস্থ্য হয়েছেন ৪ জন এবং সর্বমোট সুস্থ্য হয়েছেন ৫ হাজার ৪শ ৪ জন। সেই হিসেবে বর্তমানে করোনা আক্রান্ত রয়েছেন ৫৮১ জন। তাঁদের মধ্যে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ২০ জন। বাঁকীরা স্ব স্ব বাড়িতে থেকে চিকিৎসকদের পরামর্শ নিয়ে চিকিৎসা গ্রহন করছেন।

এই ২৪ ঘন্টায় জেলায় নতুন করে কোয়পরেনটাইনে নেয়া হয়েছে ১০৪ জনকে। এ পর্যন্ত সর্বমোট কোয়ারেনটাইনে নেয়া হয় ৩৪ হাজার ৩শ ৫ জনকে। নতুন করে কোয়ারেনটাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ৮৭ জনকে এবং এ পর্যন্ত সর্বমোট ছাড়পত্র দেয়া হয়েছে ৩২ হাজার ৭৯ জনকে। বর্তমানে কোয়ারেনটাইনে রয়েছেন ২২২৬ জন।

উল্লেখ্য এই ২৪ ঘন্টায় জেলায় কেউ মৃত্যুবরন করেন নি। এ পর্যন্ত মোট মৃত্যু বরন করেছেন ১২২ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন