শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরী

মহানগর

ফুলবাড়িয়া টার্মিনালে চাল বিতরণ অনুষ্ঠানে বিশৃঙ্খলা

মালিক-শ্রমিক নেতৃবৃন্দের যৌথ প্রতিবাদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২১, ১২:০৭ এএম

ফুলবাড়িয়া বাস টার্মিনালের কর্মহীন শ্রমিকদের মধ্যে গতকাল চাল বিতরণ অনুষ্ঠানে বিশৃঙ্খলা হয়েছে। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। প্রত্যক্ষদর্শীরা জানায়, ফুলবাড়িয়া টার্মিনালের চিহ্নিত সন্ত্রাসী ইসমাইল হোসেন বাচ্চর নেতৃত্বে বহিরাগত সন্ত্রাসীরা বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করে। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়। এ ঘটনায় পরিবহন মালিক-শ্রমিক নেতৃবৃন্দ যৌথভাবে প্রতিবাদ জানিয়েছে।
ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়, বেলা ১১টায় ফুলবাড়িয়া বাস টার্মিনালের কর্মহীন সড়ক পরিবহন শ্রমিকদের মধ্যে ’চাল বিতরণ’ অনুষ্ঠান ছিল। সেখানে ইসমাইল হোসেন বাচ্চুর নেতৃত্বে চিহ্নিত সন্ত্রাসী ও বহিরাগতরা এই মহৎ উদ্যোগকে বানচাল করার জন্য বিশৃংঙ্খলার সৃষ্টি করে। পরবর্তীতে পুলিশ ঘটনা নিয়ন্ত্রণ করে এবং কর্মহীন শ্রমিকদের মধ্যে চাল বিতরণ করা হয়।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সভাপতি শাজাহান খান, বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির মহাসচিব খন্দকার এনায়েত উল্যাহ, ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি আজমল উদ্দিন আহমেদ সবুর, ফুলবাড়িয়া বাস টার্মিনাল মালিক সমিতির আহবায়ক সফিকুল আলম খোকন এবং ফুলবাড়িয়া বাস টার্মিনাল শ্রমিক কমিটির আহবায়ক মোখলেছুর রহমানসহ আরো অনেকে। ফুলবাড়িয়া বাস টার্মিনাল মালিক সমিতি ও শ্রমিক কমিটির পক্ষ থেকে উল্লেখিত ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদেরকে জরুরী ভিত্তিতে গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের কাছে জোর দাবী জানানো হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন