শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

করনের সঞ্চালনায় শুরু হল ‘বিগ বস ওটিটি’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২১, ৩:৪৫ পিএম

দর্শকদের জন্য উন্মুক্ত হয়ে গেল ‘বিগ বস ওটিট’র দরজা। ভারতীয় টেলিভিশনের সর্বাধিক বিতর্কিত শো-এর এই সিজনে রয়েছে একাধিক চমক। সে খবর অবশ্য আগেই পাওয়া গিয়েছিল। অন্যান্য বারের তুলনায় এবারে আরো আগে শুরু হয়েছে বিগ বসের সম্প্রচার। কারণ টেলিভিশনেরও আগে এবার ডিজিটাল প্ল্যাটফর্মে আসছে বিগ বস। সঞ্চালনায় থাকছেন পরিচালক প্রযোজক করন জোহর।

শো-এর শুরুতেই বিগ বসের বাড়ি ঘুরে দেখালেন করন। বোহেমিয়ান থিমে সাজানো হয়েছে এবার ঘর। অন্যান্য বারের মতোই রয়েছে এক বিশাল হল এবং মাস্টার বেডরুম।

প্রিমিয়ারের এক ঝলকও শেয়ার করা হয়েছে ওটিটি বিগ বসের স্ট্রিমিং প্ল‍্যাটফর্ম ভুট এর তরফে। ইতিমধ্যেই হিট ‘পরমসুন্দরী’ গানের তালে কোমর দোলাতে দেখা গিয়েছে মালাইকা অরোরাকে। এরপরেই প্রতিযোগীরা প্রবেশ করতে পারবেন ঘরের ভিতরে। ডিজিটাল প্ল্যাটফর্মে বিগ বসের পর ফের টেলিভিশনে শুরু হবে আসল শো যার সঞ্চালনা করবেন সালমান খান।

এবারে প্রতিযোগীদের তালিকায় রয়েছেন গায়িকা নেহা ভাসিন, ‘বালিকা বধূ’ খ্যাত অভিনেত্রী নেহা মারদা, অভিনেত্রী ঋদ্ধিমা পণ্ডিত, ‘স্প্লিটভিলা ১০’ শোয়ের প্রতিযোগী দিব্যা আগরওয়াল, অভিনেতা অর্জুন বিজলানি, অভিনেতা করণ কুন্দ্রার প্রাক্তন অনুষা দান্ডেকর, অভিনেতা জিশান খান। রিয়া চক্রবর্তীরও প্রতিযোগী হওয়ার কথা ছিল তবে এই বিষয়ে এখনো কোনো মন্তব্য করেননি শো-এর নির্মাতারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps