শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর বেগমগঞ্জে নির্মাণ শ্রমিক হত্যার ঘটনায় গ্রেপ্তার-৩

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২১, ৪:১৭ পিএম

বেগমগঞ্জ উপজেলার আলাইয়াপুর ইউনিয়নে নির্মাণ শ্রমিক মো. রাশেদ (১৯) হত্যার ঘটনায় ১১জনের নাম উল্লেখ্য ও অজ্ঞাত একাধিক ব্যক্তিকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলায় অভিযুক্ত তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার দুপুরে গ্রেপ্তারকৃত তিনজনকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, রবিউল হোসেন রবিন, আবুল হোসেন ও ডাক্তার সোলাইয়ামন। তারা তিনজন মামলার ৫, ৭ ও ৮নং আসামী।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও বেগমগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রুবেল মিয়া জানান, রাশেদকে অপহরণ ও পরে হত্যা করে লাশ বাগানে ফেলে যাওয়ার ঘটনায় তার বাবা তাজুল ইসলাম বাদি হয়ে ১১জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা একাধিক ব্যক্তিকে আসামী করে রোববার রাতে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মামলার ৫, ৭ ও ৮নং এজাহারনামী আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামীদের গ্রেপ্তারের জন্য আমাদের অভিযান অব্যহত রয়েছে।

প্রসঙ্গত, গত ৩-৪দিন আগে একদিন রাতে রাশেদের সাথে একই বাড়ির বেচু মিয়ার ছেলে রুবেলের (৩০) বাড়ির সামনের সড়কে চোখে টর্চ লাইটের আলো পড়াকে কেন্দ্র করে ঝগড়া হয়। এ ঘটনাকে কেন্দ্র করে রুবেলের সহযোগীরা রাশেদের ওপর হামলা চালিয়ে তিন দফায় পিটিয়ে আহত করে। এ ঘটনায় তার পরিবার বেগমগঞ্জ থানায় লিখিত অভিযোগ করলে পুলিশ তদন্তে আসলে ক্ষিপ্ত হয় হামলাকারীরা। গত শনিবার রাতে রাশেদকে অপহরণ করে নিয়ে যায় রুবেল ও তার লোকজন। পরে তাকে হত্যার পর বাড়রি পাশ^বর্তী একটি বাগানে ফেলে গেলে পরদিন ভোর ৬টার দিকে রাশেদের লাশ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মাথায় গুলিবিদ্ধ অবস্থায় রাশেদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। ময়না তদন্ত শেষে রোববার রাতে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন