শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

কিশোর গ্যাং লাভ লেন গ্রুপের ৫ সদস্য গ্রেফতার

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

রাজধানীর জিগাতলা ও হাজারীবাগের আতঙ্ক কিশোর গ্যাংয়ের ‘লাভ লেন গ্রুপে’র পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। রোববার রাতে র‌্যাব-২ এর একটি দল অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো- আব্দুল মালেক (৩৮), মো. শরিফ ইসলাম (২৭), মো. রায়হান হোসেন (২৭), রফিক মিয়া (২৭) ও মো. রাকিব হোসেন (২৫)। এ সময় তাদের কাছ থেকে ৪টি ছুরি, ১টি লোহার পাইপ ও ৭টি ব্যবহৃত মোবাইল ফোন জব্দ করা হয়।

সোমবার র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) ফজলুল হক বলেন, গ্রেফতাররা স্থানীয়ভাবে কিশোর গ্যাংদের গ্রুপ ‘লাভ লেন গ্রুপ’ পরিচালনা করে আসছিল। ছিনতাই ছাড়াও মাদক সেবন, খুচরা মাদকের ব্যবসা, চাঁদাবাজি, ইভটিজিং, পাড়া-মহল্লায় মারামারি এবং স্থানীয় ভূমি দস্যুদের পক্ষে অপদখলীয় জমিতে গিয়ে পেশীশক্তির মহড়া প্রদর্শনসহ নানা অপকর্মের সঙ্গে তারা জড়িত। তারা এলাকায় প্রভাব বিস্তারের জন্য দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও ভয়ভীতি দেখিয়ে ত্রাসের পরিবেশ সৃষ্টি করে আসছিল।

তিনি আরো বলেন, এই কিশোর গ্যাং গ্রুপের সদস্যদের বিরুদ্ধে হাজারীবাগ ও জিগাতলা এলাকায় বিভিন্ন বাসা-বাড়িতে ঢুকে নারীদের শ্লীলতাহানি, হত্যার চেষ্টা এবং চুরির অভিযোগ রয়েছে। তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ণ কিছু তথ্য মিলেছে। এর ভিত্তিতে গ্রুপের অন্য সদস্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন