রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

অপহরণের চারদিন পর শিশুর লাশ উদ্ধার

ঘটনাস্থল রাজধানীর খিলগাঁও

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২১, ১২:০১ এএম

রাজধানীর খিলগাঁও নন্দীপাড়া এলাকা থেকে ৬ আগস্ট বিকালে নিখোঁজ হয়ে যায় পাঁচ বছরের শিশু জিসান। এ ঘটনায় সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখার পর শিশুটির পিতা পরদিন খিলগাঁও থানায় একটি অপহরণের মামলা করেন। গতকাল সোমবার দুপুরে নন্দীপাড়া এলাকার একটি পাঁচ তলা বাড়ির নির্মানাধীন ২য় তলার ফ্ল্যাট থেকে জিসানের লাশ উদ্ধার করে পুলিশ।

শিশুর বাবা আব্দুল মালেক অভিযোগ করেছেন, কারা তার বাচ্চাকে ধরে নিয়ে গিয়েছিল, সে বিষয়ে ভিডিও ফুটেজও পুলিশকে দেয়া হয়। পুলিশ বিষয়টিকে গুরুত্বই দেয়নি। পুলিশ যদি তাৎক্ষণিক এলাকায় অভিযান চালাতো, তাহলে আমার বাচ্ছাকে জীবিত উদ্ধার করতে পারত।

খিলগাঁও থানার ওসি ফারুকুল আলম বলেন, গত শুক্রবার বিকালে জিসান নিখোঁজ হয়। ভিডিও ফুটেজে আমরা দেখতে পেয়েছি, জিসান ও তার কয়েকজন বন্ধু মিলে তার বাসার সামনের রাস্তায় বল খেলছিল। বল খেলে একটা রিকশার কাছে এসে দাঁড়ায়। তারপর জিসান রিকশায় উঠে বসে। রিকশাওলা রিকশা চালিয়ে চলে যায়। পরে আর জিসানকে পাওয়া যায়নি। অপহরণের পরের দিন শনিবার জিসানের পরিবার একটা অপহরণ মামলা করে।
জিসানের বাবা পেশায় একজন পোশাক শ্রমিক। তবে এ ঘটনায় এখনও কাউকে গ্রেপ্তার করা হয় নাই। ওই রিকশাওয়ালাকে আমরা সন্দেহ করেছি। খুনিকে শনাক্ত করার চেষ্টা করা হচ্ছে।

তিনি আরও বলেন, সোমবার দুপুরে নন্দীপাড়ার একটি পাঁচতলা বাড়ির দোতালা থেকে অর্ধগলিত অবস্থায় একটা লাশ পাওয়া যায়। পরে জিসানের বাবা-মা তাদের সন্তানের লাশ শনাক্ত করেন। লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে। পাঁচ তলা ওই বাড়ির নীচতলায় রিকশার গ্যারেজ। দোতালায় দরজা জানালা লাগানো হয়নি। ফলে দোতালায় কেউ থাকেন না। তৃতীয় তলা থেকে পঞ্চম তলা পর্যন্ত কয়েকটি পরিবার ভাড়া থাকেন। তবে ভিডিও ফুটেজে দেখা ওই রিকশাচালককে শনাক্ত করা যায়নি। তার মাথায় ক্যাপ পরিহিত ছিল বলে মুখের অবয়ব স্পষ্ট দেখা যায় না। ঘাতককে গ্রেফতারের জন্য পুলিশ চেষ্টা করছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন