বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পুকুর থেকে শিশুর লাশ উদ্ধার

সীতাকুণ্ড (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২১, ১২:০৫ এএম

সীতাকুণ্ডের মহানগরে নিখোঁজের তিন দিন পর মোহাম্মদ ছাবিদ আলী নামক এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার বেলা ১১টার দিকে নানার বাড়ির পাশের একটি পুকুর থেকে তার লাশটি উদ্ধার করা হয়। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত ছাবিদ মিরসরাই উপজেলার মায়ানী এলাকার মো. গোলাম কিবরিয়ার পুত্র।

জানা যায়, শিশুটির মা শারমিন আক্তারের শরীর অসুস্থ হলে তিনি তার বাপের বাড়ি সীতাকুণ্ডের সৈয়দপুর ইউনিয়নের মহানগর এলাকায় চলে আসেন। গত ২৭ নভেম্বর এখানেই সে খেলারত অবস্থায় নিখোঁজ হয় শিশু ছাবিদ আলী। এরপর তাকে অনেক খুঁজেও আর পাওয়া যায়নি। এদিকে ছেলের সন্ধান চেয়ে বাবা গোলাম কিবরিয়া সীতাকুণ্ড থানায় একটি জিডি করেন।
গতকাল সোমবার বেলা ১১টার দিকে বাড়ির পাশের পুকুরে পরিবারের লোকজন ছাবিদের লাশ দেখতে পায়। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ মর্গে প্রেরণ করেন।
সীতাকুণ্ড থানার ওসি মো. আবুল কালাম আজাদ জানান, শিশু ছাবিদের নিখোঁজের তিন দিন পর পুকুর থেকে লাশ উদ্ধার করা হয়েছে। শরীরে পঁচনও ধরেনি তেমন। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন