শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সারা বাংলার খবর

খুলনায় পুকুর থেকে শিশুর লাশ উদ্ধার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২১, ১:৩৬ পিএম

খুলনার পাইকগাছা উপজেলার গড়ইখালী বাজারের পাশের পুকুর হতে গলায় রশি বাঁধা অবস্থায় ১০ বছর বয়সী এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দিবাগত রাতে সাড়ে ১০টার দিকে লাশ উদ্ধারের এঘটনায় আজ বৃহস্পতিবার (২৪ জুন) পাইকগাছা থানায় মামলার প্রস্তুতি চলছে। নিহত শিশু শ্রাবন পাইকগাছার ঝিনাদান গ্রামের মাসুদ মিয়ার ছেলে।
সুত্রে জানা গেছে, বুধবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে পাইকগাছা উপজেলার গড়ইখালি বাজারের পাশের একটি পুকুরে গলায় রশি পেঁচানো অবস্থায় শ্রাবন (১০) নামের ওই শিশুর লাশ উদ্ধার করে পুলিশ। শিশুর লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে।
জানা গেছে, ঝিনাদন গ্রামের মাসুদ মিয়ার তালাক দেয়া স্ত্রী রত্নার সাথে পাইকগাছা উপজেলার গড়ইখালি গ্রামের আমিন সরদারের বিয়ে হয়। এসময় শ্রাবন তার মায়ের সাথে আমিন সরদারের বাড়িতে এসে বসবাস শুরু করে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে- কেউ তাকে হত্যা করে গলায় রশি পেচিয়ে পুকুরে লাশ ফেলে গেছে। এব্যাপারে পাইকগাছা থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন অফিসার ইনচার্জ (ওসি) মোঃ এজাজ শফী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন