শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

রায়পুরায় শিশুর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২১, ১১:৫৯ পিএম

নরসিংদীর রায়পুরায় অপহরণের ৫ দিন পর ইয়ামিন মিয়া নামে এক শিশুর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে উপজেলার উত্তর বাখরনগর ইউনিয়নের বাখরনগর গ্রামের ধানের বীজতলা থেকে এই লাশ উদ্ধার করা হয়।

নিহত ইয়ামিন মিয়া উত্তর বাখরনগর গ্রামের প্রবাসী জামাল মিয়ার ছেলে। এর আগে গত ১ ডিসেম্বর দশ লাখ টাকা মুক্তিপণ দাবিতে অপহরণ করা হয়েছে মর্মে ওই শিশুটির মা শামসুন্নাহার বেগম রায়পুরা থানায় লিখিত অভিযোগ করেন।


এলাকাবাসী ও পুলিশ জানায়, গত ২৮ নভেম্বর উত্তর বাখরনগর ইউপি নির্বাচনের দিন থেকে শিশুটিকে পাওয়া যাচ্ছিল না। পরের দিন থেকেই ফোনে এবং বিভিন্ন সময়ে শিশুটির পরিবারের কাছে মুক্তিপণ দাবি করছিলো অপহরণকারীরা। বিভিন্ন সময়ে বিভিন্ন মাধ্যমে মুক্তিপণের ম্যাসেজ পেয়ে রায়পুরা থানা পুলিশের স্মরণাপন্ন হয় পরিবার এবং গত ১ ডিসেম্বর থানায় অভিযোগ করেন। এরপর থেকে পুলিশ কাজ শুরু করলেও তার কোনো খোঁজ মেলেনি। গতকাল শুক্রবার সকালে বাখরনগর গ্রামের মোতালেব মিয়ার বাড়ির পেছনে এক ডোবার পাশে ধানের বীজতলা থেকে গলিত অবস্থায় শিশুটির লাশ উদ্ধার করে পুলিশ।

রায়পুরা থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মো. আতাউর রহমান বলেন, দশ লাখ টাকা মুক্তিপণ দাবি করে আসছিলো দুর্বৃত্তরা। নিখোঁজ ওই শিশুর মা বাদী হয়ে থানায় অভিযোগ করেছিলেন। অভিযোগপত্রে কারও নাম উল্লেখ না করলেও তিনি তিনজন ব্যক্তিকে সন্দেহ করেন বলে আমাদের জানিয়েছিলেন। লাশ উদ্ধার করা হয়েছে এবং পরবর্তী পদক্ষেপ প্রক্রিয়াধীন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps