শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আজই বিয়ে করছেন অনিল কাপুরের ছোট মেয়ে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২১, ২:৫১ পিএম | আপডেট : ৩:০৫ পিএম, ১৪ আগস্ট, ২০২১

শুক্রবার (১৩ আগষ্ট) থেকেই শোনা যাচ্ছিল, বলিউডে কোনও তারকার বাড়িতে বিয়ের অনুষ্ঠান হতে চলেছে। সেই তারকা যে অনিল কাপুর, তা আজ সকালে জানা গেল। বিয়ে করছেন অনিল কাপুরের ছোট মেয়ে, সোনাম কাপুরের বোন বলিউড প্রযোজক রিয়া কাপুর। প্রায় ১৩ বছর ধরে বলিউডের প্রযোজক-পরিচালক করণ বুলানির সঙ্গে সম্পর্কে ছিলেন রিয়া। তার সঙ্গেই আজ (১৪ আগষ্ট) বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন বলে খবর।

শোনা যাচ্ছে, করোনা পরিস্থিতির জন্য বিয়েতে খুব বেশি আড়ম্বর থাকবে না। তবে মেয়ের বিয়ের জন্য অনিল কাপুর নিজের জুহুর বাড়ির সাজিয়ে তুলেছেন। দুই থেকে তিনের অনুষ্ঠান হতে পারে বলে জানা গিয়েছে। একেবারে নিকট আত্মীয় ও বন্ধুবান্ধবদের নিয়ে বাড়িতেই হবে বিয়ের অনুষ্ঠান। তবে অতিথি তালিকায় বলিউডের তারকাদেরও দেখা যেতে পারে।

সোনম অভিনীত ‘আয়েশা’ ছবির মাধ্যমে বলিউডে প্রযোজক হিসেবে নিজের সফর শুরু করেন রিয়া। ‘খুবসুরত’, ‘ভিরে দি ওয়েডিং’-এর মতো সিনেমা তৈরি করেছেন তিনি। অন্যদিকে করণ বহুদিন ধরে বিজ্ঞাপন জগতের সঙ্গে যুক্ত। ২২ বছর বয়সেই নাকি ৫০০-র বেশি বিজ্ঞাপন নিজের প্রযোজনায় তৈরি করে ফেলেছিলেন তিনি। ২০১৬ সালের প্রথম দিকে অনিল কাপুর অভিনীত ‘২৪’ সিরিজের ফাইনাল ১২টি এপিসোড পরিচালনা করেছিলেন করণ। রিয়া প্রযোজিত ‘আয়েশা’ ছবির সহকারী পরিচালকও ছিলেন করণ।

জুলাই মাসেই লন্ডন থেকে মুম্বাইয়ে ফিরেছিলেন সোনম কাপুর। সেই সময় তার ভারতে ফেরার কারণ বোঝা যায়নি। সবার ধারণা ছিল সোনম নাকি মা হতে চলেছেন। তাই দেশে ফিরছেন অভিনেত্রী। আসল কারণটা ছিল দিদি রিয়া কাপুরের বিয়ে। তবে ঘুণাক্ষরেও টা টের পায়নি কেউ।

উল্লেখ্য, ২০১৮ সালের ৮ মে ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন সোনম কাপুর। এবার তার বোন রিয়ার পালা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন