সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর চাটখিলে শোক দিবসে ফুল দেওয়াকে কেন্দ্র করে দুই গ্রুপের হাতাহাতি

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২১, ৭:২৭ পিএম

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নোয়াখালীর চাটখিলে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দেওয়াকে কেন্দ্র করে আ.লীগের দু’পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। এসময় তারা প্রতিকৃতির ওপরে থাকা পুষ্পস্তবক ভাঙচুর করে।

রোববার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলা পরিষদ চত্বরে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানায়, শোক দিবস উপলক্ষে সকালে উপজেলা পরিষদ চত্বরে স্থাপিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানাতে নেতাকর্মিদের নিয়ে আসেন চাটখিল পৌরসভা আ.লীগের সভাপতি বজলুর রহমান লিটন ও উপজেলা যুবলীগের আহবায়ক বেলায়েত হোসেন। উপজেলা আ.লীগের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণের সময় মাইকে যুবলীগের সভাপতির নাম না বলাকে কেন্দ্র করে নেতাকর্মি মধ্যে উত্তেজনা দেখা দেয় এবং দুই গ্রুপে মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এসময় তারা একে অন্যকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করে এবং পুষ্পমাল্য, পুষ্পস্তবক ভেঙে ফেলে। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

উপজেলা যুবলীগের আহবায়ক বেলায়েত হোসেন জানান, ফুল দেওয়ার জন্য আগে যাওয়াকে কেন্দ্র করে লিটন ভাইয়ের নেতাকর্মিদের সাথে আমার সমর্থকদের মধ্যে একটু ধাক্কাধাক্কি হয়েছে। এছাড়া আমাদের মধ্যে আর কোন সমস্যা নেই। পুষ্পস্তবক কারা ভাঙচুর করেছে তা আমার জানা নেই।

চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সালেহ মোহাম্মদ মোসা বলেন, ফুল দেওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে জামেলা হয়েছে বলে শুনেছি। তবে এ ঘটনায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানেরর প্রতৃকৃতির কোন সমস্যা হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন