রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

কালকিনিতে দুই মাদক কারবারি গ্রেফতার

স্টাফ রিপোর্টার, মাদারীপুর থেকে : | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২১, ১২:০৪ এএম

মাদারীপুরের কালকিনিতে দুই কেজি গাঁজাসহ মো. রবিউল বয়াতি নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সকালে উপজেলার চর কয়ারিয়া লঞ্চঘাট এলাকায় থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার রবিউল বরিশালের গৌরনদী পৌরসভার তিখাসার এলাকার রুস্তম বয়াতির ছেলে।

কালকিনি থানা পুলিশের সূত্র জানায়, গত শুক্রবার রাতে ঢাকার সদরঘাট থেকে মাদারীপুরের কালকিনি যাওয়ার উদ্দেশে লঞ্চে ওঠেন বরিশালের রবিউল। সঙ্গে নেন মাদকের বড় একটি চালান। রবিউলের বহন করা মাদক কালকিনির কয়ারিয়া লঞ্চঘাটে পাইকারি বিক্রি হচ্ছে। এমন সংবাদে কালকিনি থানা পুলিশ লঞ্চঘাটে গোপনে অভিযান চালায়। অভিযানে দুই কেজি গাঁজাসহ মাদকের পাইকারী বিক্রেতা রবিউলকে আটক করা হয়। এসময় রবিউলের কাছে মাদক কিনতে আসা ব্যবসায়ী রনি হাওলাদার পুলিশের উপস্থিতি টের পেয়ে নদীতে ঝাঁপিড়ে পড়ে পালিয়ে যায়। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য এক লাখ ১০ হাজার টাকা বলে জানায় পুলিশ।
এ সম্পর্কে কালকিনি থানার এসআই সুমন কুমার আইচ বলেন, গ্রেফতার রবিউল একজন পাইকারি মাদক বিক্রেতা। তিনি ঢাকা থেকে মাদকের বড় এক একটি চালান কিনে লঞ্চযোগে বিভিন্ন স্থানে পাইকারি বিক্রি করতেন। দীর্ঘদিন ধরে তিনি এই অবৈধ মাদক ব্যবসা করে যাচ্ছিলেন। কয়ারিয়া লঞ্চঘাটে রবিউল রনির কাছে মাদক বিক্রি করতে আসে। কিন্তু রনি পুলিশের উপস্থিতি টের পেয়ে নদীতে ঝাঁপিয়ে পড়ে পালিয়ে যায়। এ ঘটনায় রনি ও রবিউল দুজনের নামেই কালকিনি থানায় মাদক আইনে মামলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন